স্পোর্টস

‘ম্যানইউতেই থাকবেন পগবা’

ক্রীড়া ডেস্ক: ফের রিয়াল মাদ্রিদের দায়িত্ব নিয়ে নতুন করে দল গঠনে মাঠে নেমেছেন জিনেদিন জিদান। সেই ধারাবাহিকতায় ফ্রান্সের সাবেক এ ফরোয়ার্ড বিশ্বকাপজয়ী ফ্রেঞ্চ মিডফিল্ডার পল পগবাকে চাইছেন। কিন্তু ম্যানচেস্টার ইউনাইটেড কোচ ওলে গুনার শুলশার বলছেন, কোথাও যাবেন না পগবা।
২০১৬ সালে রেকর্ড ৮৯.৬ মিলিয়ন পাউন্ডে জুভেন্টাস থেকে ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দিয়েছিলেন। এখন পর্যন্ত মধ্যমাঠের ফুটবলারদের জন্য এটিই সর্বোচ্চ ট্রান্সফার ফি। আর সে সময় ক্রিস্টিয়ানো রোনালদো কিংবা গ্যারেথ বেলের ট্রান্সফার ফি’কেও পেছনে ফেলেছিল এ দলবদল।
পগবা এরই মধ্যে তিন মৌসুমে ম্যানইউর হয়ে ৯২টি ম্যাচ খেলেছেন। বড় শিরোপা বলতে কেবল মরিনহোর অধীনে উয়েফা ইউরোপা লিগই জিতেছিলেন তিনি।
রিয়াল মাদ্রিদ দলবদলের মৌসুমের শুরু থেকেই আগ্রহী পগবার প্রতি। এজন্য ইংলিশ ক্লাবটি তার মূল্য নির্ধারণ করে ২০০ মিলিয়ন ইউরো। রেড ডেভিলদের সঙ্গে তিন বছরের চুক্তি বাকি রয়েছে পগবার। আর তাইতো আকাশচুম্বী দাম চাইছে ইউনাইটেড। যে কারণে জিদানের ব্যক্তিগত পছন্দের ফুটবলার হওয়া সত্ত্বেও পগবার দিক থেকে হাত গুটিয়ে নিচ্ছে রিয়াল। আর সেই উত্তাপে এবার পানি ঢেলে দিলেন ম্যানইউ কোচ, ‘আমি নিশ্চিত করে বলতে পারি, পগবা এ মৌসুমে ম্যানচেস্টার ইউনাইটেডের খেলোয়াড়ই থাকবে। কোথাও যাচ্ছে না সে, এখানেই থাকবে।’

 

সর্বশেষ..



/* ]]> */