ময়মনসিংহে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

শেয়ার বিজ ডেস্ক: ময়মনসিংহের শম্ভুগঞ্জ এলাকায় গোয়েন্দা পুলিশের সঙ্গে ‌‘বন্দুকযুদ্ধে’ এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। নিহতের নাম বাচ্চু ওরফে ভেবেল বাচ্চু (৪৫)। পুলিশের দাবি, বাচ্চু শীর্ষ মাদক ব্যবসায়ী। তিনি এলাকায় ‘মাদক সম্রাট’ হিসেবে পরিচিত। সোমবার রাত তিনটার দিকে এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে ২০০ পিস ইয়াবা ও ৪টি গুলির খোসা উদ্ধার করা হয়।

জেলা গোয়েন্দা বিভাগের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিকুর রহমান এসব তথ্য নিশ্চিত করেছেন। বাচ্চুর বিরুদ্ধে মাদক আইনে ১৫টি মামলা রয়েছে বলে জানান ওসি।

আশিকুর রহমান বলেন, শম্ভুগঞ্জ এলাকায় মাদক ব্যবসায়ীরা মাদক ভাগাভাগি করছে এমন সংবাদ পেয়ে সেখানে অভিযানে যায় গোয়েন্দা পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ্য করে তারা গুলি ছোড়ে। পুলিশও আত্মরক্ষার্থে গুলি চালায়। গোলাগুলি শেষে বাচ্চুকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন। এ ঘটনায় গোয়েন্দা বিভাগের কনস্টেবল সেলিম ও রাশেদ আহত হয়। তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

বান্দরবান সদর থানার ওসি গোলাম সরোয়ার সমকালকে জানান, বান্দরবানে রাত থেকে বৃষ্টি হচ্ছিল। এরপর দুপুরের দিকে এ পাহাড় ধসের ঘটনা ঘটে। এতে মাটি চাপা পড়ে নিহত নারীর লাশ উদ্ধার করা হয়েছে।