সারা বাংলা

রাজবাড়ীতে আইনশৃঙ্খলা কমিটির সভা

প্রতিনিধি, রাজবাড়ী: রাজবাড়ীতে আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভায় জেলা প্রশাসক শওকত আলী বলেছেন, আসন্ন ঈদুল ফিতরের অতিরিক্ত ভাড়া আদায় করলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। যদি কোনো যাত্রীর কাছ থেকে অতিরিক্ত ভাড়া নেওয়ার কোনো অভিযোগ পাওয়া যায়, তবে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জেল-জরিমানা করা হবে। গতকাল রোববার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।
তিনি বলেন, দৌলতদিয়া ঘাটে উল্টো পথে এসি বাস ভিআইপির নামে চলে যায়। আর দুর্ভোগ পোহাতে হয় সাধারণ মানুষকে। সাধারণ মানুষের দুর্ভোগ কমাতে প্রথম লাইনে ট্রাক, তার পরের লাইনে বাস, পচনসিল মালের ট্রাক ও ছোট যানবাহন। উল্টো পথে এসি বাসসহ কোনো ধরনের যানবাহন যেতে দেওয়া হবে না।
পুলিশ বিভাগ, বিআইডব্লিউটিসি, বিআইডব্লিউটিএ, সড়ক ওজনপথ সব দফতর সমন্বয় করে এক সঙ্গে কাজ করতে হবে। বিআইডব্লিউটিসির পক্ষ থেকে ২০টি ফেরি সচল রাখার কথা, বিআইডব্লিউটিএ ঘাটগুলো সচল রাখবে এর থেকে কোনো রকম সমস্যা হলে আমি বিআইডব্লিউ টিসি, টিএ-এর বিরুদ্ধে কঠোরভাবে স্ব স্ব মন্ত্রণালয়ে অভিযোগ করা হবে।
ঈদে ঘুরমুখী মানুষ যাতে কোনো ঝামেলা ছাড়াই ঘাট দিয়ে পারাপার হতে পারে সে বিষয়ে জেলা প্রশাসনের পক্ষ থেকে সব ধরনের ব্যবস্থা নেওয়া হবে।
সভায় জেলা প্রশাসক শওকত আলীর সভাপতিত্বে বক্তব্য রাখেন পৌর মেয়র মোহাম্মদ আলী চৌধুরী, সড়ক ও জনপথ বিভাগের প্রকৌশলী সাদ্দাম হোসেন প্রমুখ।

সর্বশেষ..