শোবিজ

রাজশাহী যাচ্ছে মাইলস ও আর্ক

শোবিজ ডেস্ক: বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে আগামী ১৪ ফেব্রুয়ারি রাজশাহী মাতাতে যাচ্ছে জনপ্রিয় দুই ব্যান্ড দল মাইলস ও আর্ক।
রাজশাহী বিশ্ববিদ্যালয়ের স্টেডিয়ামে অনুষ্ঠিত হতে যাচ্ছে এ কনসার্ট। ‘প্রাণ ফ্রুটো রিইউনিয়ন কনসার্ট’ শিরোনামে এ কনসার্টের আয়োজন করছে রাজশাহী বিশ্ববিদ্যালয় মার্কেটিং অ্যালামনাই অ্যাসোসিয়েশন। কনসার্টটি প্রসঙ্গে প্রাণ বেভারেজ লিমিটেডের ব্র্যান্ড ম্যানেজার আশফাকুর রহমান বলেন, ‘প্রাণ ফ্রুটো দেশের জনপ্রিয় একটি ব্র্যান্ড। অনেক দিন ধরেই আমরা সুনামের সঙ্গে এ পণ্যটি বাজারজাত করে আসছি। পণ্যটিকে সবার কাছে তুলে ধরতে বিভিন্ন সময় বিভিন্ন রকম প্রচারমূলক কার্যক্রমে অংশ নিয়ে আসছি। সে ধারাবাহিকতায় ভালোবাসা দিবস সামনে রেখে এ কনসার্টটির আয়োজন করছি। আশা করছি, জনপ্রিয় ব্যান্ড তারকা শাফিন আহমেদ, হামিন আহমেদ ও হাসানের গানে গানে উপভোগ্য হবে আগত দর্শকের মন।’
তিনি জানান, ১৪ ফেব্রুয়ারি বিকাল ৪টা থেকে উš§ুক্ত হবে কনসার্টের ফটক। তিনি এ আয়োজনের সঙ্গে যুক্ত ব্যক্তি ও প্রতিষ্ঠানকে ধন্যবাদ জানিয়েছেন।
ক্র্যাকো ও আরএফএল প্লাস্টিকসের সহযোগিতায় এ আয়োজনে মিডিয়া পার্টনার থাকছে এনটিভি, এফএম পার্টনার রেডিও টুডে (৮৯.৬ এফএম), পিআর পার্টনার জাগো নিউজ।

সর্বশেষ..



/* ]]> */