করপোরেট কর্নার

রিহ্যাব চট্টগ্রাম ফেয়ার উপলক্ষে সাইকেল র‌্যালি

আজ চট্টগ্রামে শুরু হচ্ছে চার দিনের রিহ্যাব ফেয়ার। এ ফেয়ার উপলক্ষে গতকাল সকালে এমএ আজিজ স্টেডিয়াম চত্বর থেকে সাইকেল র‌্যালির আয়োজন করা হয়। দৈনিক আজাদীর পরিচালনা সম্পাদক ওয়াহেদ মালেক এ র‌্যালির আনুষ্ঠানিক উদ্বোধন করেন। রিহ্যাব আয়োজিত এ সাইকেল র‌্যালিতে শতাধিক সাইক্লিস্ট অংশগ্রহণ করেন।
সাইকেল র‌্যালির উদ্বোধন অনুষ্ঠানে ওয়াহেদ মালেক গৃহায়ণ শিল্পের পাশাপাশি এ ধরনের পরিবেশবান্ধব উদ্যোগকে স্বাগত জানান। তিনি আসন্ন রিহ্যাব চট্টগ্রাম ফেয়ারের সফলতা কামনা করেন।
র‌্যালিটি চট্টগ্রামের গুরুত্বপূর্ণ সড়কগুলো প্রদক্ষিণ করে। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রিহ্যাবের ভাইস প্রেসিডেন্ট কামাল মাহমুদ, রিহ্যাবের ভাইস প্রেসিডেন্ট ও চট্টগ্রাম রিজিওনাল কমিটির চেয়ারম্যান আবদুল কৈয়ূম চৌধুরী, রিহ্যাবের পরিচালক ও ফেয়ার স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান শাকিল কামাল চৌধুরী, রিহ্যাবের পরিচালক ও চট্টগ্রাম রিজিওনাল কমিটির কো-চেয়ারম্যান ইঞ্জিনিয়ার দিদারুল হক চৌধুরী, মাহবুব সোবহান জালাল তানভীর, চট্টগ্রাম রিজিওনাল কমিটির সদস্য রেজাউল করিম, নাজিম উদ্দিন প্রমুখ।
প্রসঙ্গত, হোটেল র‌্যাডিসন ব্লু, চট্টগ্রামে অনুষ্ঠেয় চার দিনের এ মেলা চলবে ১৭ মার্চ পর্যন্ত। এবারের ফেয়ারে মোট ৭৬টি স্টল থাকছে। এ বছর চট্টগ্রামে সাতটি বিল্ডিং ম্যাটেরিয়ালস এবং ১১টি ব্যাংক ও অর্থলগ্নিকারী প্রতিষ্ঠানকে অংশগ্রহণের সুযোগ করে দিয়েছে রিহ্যাব। এ মেলায় মোট ৫৬টি প্রতিষ্ঠান অংশগ্রহণ করছে। কো-স্পন্সর হিসেবে থাকছে ১৭ প্রতিষ্ঠান। বিজ্ঞপ্তি

 

সর্বশেষ..