রোনালদোর ফেরায় রিয়ালের জয়

ক্রীড়া ডেস্ক: চার ম্যাচ পর রিয়ালের জার্সিতে ফিরলেন ক্রিস্টিয়ানো রোনালদো। করলেন জোড়া গোল। তাতেই চ্যাম্পিয়নস লিগে নিজেদের প্রথম ম্যাচে গত পরশু অ্যাপোয়েলকে ৩-০ গোলে হারিয়েছে বর্তমান চ্যাম্পিয়নরা।

এর আগে স্প্যানিশ সুপার কাপের প্রথম লেগে লাল কার্ড দেখার স্প্যানিশ প্রতিযোগিতাগুলোতে নামতে পারেননি রোনালদো। যে কারণে ঠিক ছন্দে ছিল না সান্তিয়াগো বার্নাব্যুর ক্লাবটি। গত পরশু সেরা তারকাকে পেয়ে টানা দুই ম্যাচ জয়হীন থাকা জিনেদিন জিদানের শিষ্যরা পেলেন জয়ের দেখা।

সান্তিয়াগো বার্নাব্যুতে ম্যাচের দ্বাদশ মিনিটে প্রথম সুযোগেই দলকে এগিয়ে দেন রোনালদো। পাল্টা আক্রমণে ইসকোর বাড়ানো বল পেয়ে বাঁ পাশ থেকে দারুণ এক ক্রস দেন গ্যারেথ বেল আর দুরূহ কোণ থেকে কোনাকুনি শটে গোলরক্ষককে পরাস্ত করেন পর্তুগিজ ফরোয়ার্ড।

দ্বিতীয়ার্ধের শুরুতেই নিজের দ্বিতীয় গোলটি করেন রোনালদো। অ্যাপোয়েলের ডিফেন্ডার রবার্তো লাগো অযথা হাত দিয়ে বল আটকাতে গিয়ে পেনাল্টি উপহার দেন রিয়ালকে। ঠাণ্ডা মাথায় ব্যবধান ২-০ করেন তিনি। হ্যাটট্রিক হওয়ারও একটা সুযোগ ছিল সিআর সেভেনের সামনে। কিন্তু ম্যাচের ৫২তম মিনিটে প্রতিপক্ষের পেনাল্টি বক্সে তাকে ফেলে দিলেও রেফারি পেনাল্টি বাঁশি বাজাননি।

এদিকে ম্যাচের ৬১তম মিনিটে বাইসাইকেল কিকে গোল করেন রামোস। এরপরও গোলের নেশায় মরিয়া হয়ে ছুটেছে রিয়াল। কিন্তু শেষ পর্যন্ত আর কোনো গোলের দেখা পায়নি দলটি।