টেলকো টেক

শাওমির রেডমি নোট ৭ প্রো

বৈশ্বিক প্রযুক্তি প্রতিষ্ঠান শাওমি বাংলাদেশের বাজারে রেডমি নোট ৭ প্রো এনেছে। রেডমি নোট লাইন-আপের এ ফোনের সবচেয়ে বড় সংযোজন হলো এর অত্যাধুনিক ও শক্তিশালী কার্যক্ষমতা।
শাওমির ইন্ডিয়ান সাবকন্টিনেন্টের হেড অব ওভারসিজ এক্সপানশন সংকেত আগারওয়াল বলেন, সবার জন্য উদ্ভাবন- এ দর্শনের সমর্থনে রেডমি নোট লাইনে রেডমি নোট ৭ প্রো একটি অনন্য সংস্করণ। এটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৭৫ ও সনির ৪৮ মেগাপিক্সেল ক্যামেরাসমৃদ্ধ।
ফোনটির অরা ডিজাইন অতীতের তুলনায় বেশি কার্যকর, নিখুঁত ও প্রিমিয়াম স্টাইল এনেছে। এর সামনে ও পেছনে কর্নিং গরিলা গ্লাস ৫ দ্বারা সুরক্ষিত। ১৯.৫:৯ ২৩৪০ ঢ ১০৮০ পিক্সেল এলটিপিএস প্যানেল সমৃদ্ধ ৬.৩ ইঞ্চি সাইজের ডট নচ ডিসপ্লে অরা ডিজাইনে যোগ করেছে নতুন মাত্রা।
রেডমি নোট ৭ প্রো পাওয়া যাচ্ছে স্পেস ব্ল্যাক, নেবুলা রেড ও নেপচুন ব্লু রঙে। ফোনটি দিয়ে ব্যবহারকারীরা ৪৮ মেগাপিক্সেল পর্যন্ত ছবি তুলতে পারবেন। এফ/১.৭৯-এর প্রশস্ত অ্যাপারচার থাকায় প্রাণবন্ত ও নিখুঁত ছবি তোলা যায়। এমআইইউআই ক্যামেরার অ্যালগরিদমগুলোর সঙ্গে সমন্বিত রেডমি নোট ৭ প্রো ব্যবহারকারীরা লাইভ পোর্ট্রেট, লাইভ স্টুডিও পোর্ট্রেটসহ বিভিন্ন বিষয় উপভোগ করতে পারবেন। ব্যাকগ্রাউন্ডে ডিপ ব্লারিং ইফেক্টসম্পন্ন নিখুঁত পোর্ট্রেইট শট নিতে একটি ৫ মেগাপিক্সেল ক্যামেরা সেন্সর মূল ৪৮ মেগাপিক্সেল সেন্সরের সঙ্গে একত্রিত হয়ে ডেপথ ইনফরমেশন কম্পিউটের জন্য কাজ করে। ফোনটির টিউন করা নাইট মোড দিয়ে অল্প আলোতেও সুন্দর সব ছবি তোলা যায়।
৪ জিবি র‌্যামের রেডমি নোট ৭ প্রো বৃহৎ পরিসরে গ্রাহকের প্রত্যাশা পূরণ করতে সক্ষম হবে। হ্যান্ডসেটটির পিটুআই আচ্ছাদিত বডি ব্যবহারকারীকে স্পø্যাশ-রেসিস্ট্যান্ট প্রপার্টির সঙ্গে দীর্ঘস্থায়িত্ব নিশ্চিত করে।
৪ জিবি+৬৪ জিবি ভার্সনের রেডমি নোট ৭ প্রোর দাম ২১ হাজার ৯৯৯ টাকা।

 

সর্বশেষ..