টেলকো টেক

শাওমির সবার ঈদ

বিশ্বের খ্যাতনামা প্রযুক্তি প্রতিষ্ঠান শাওমি তার ‘মি’ ভক্তদের জন্য আকর্ষণীয় ঈদ উপহার ঘোষণা করেছে গতকাল। এবারের ঈদে রেডমি গো, রেডমি ৬এ, মি এ২সহ নির্দিষ্ট স্মার্টফোন কিনে গ্রাহক জিতে নিতে পারেন নানা উপহার ও মূল্যছাড়।
মি ভক্তরা মি এ২ (৪+৬৪জিবি) কিনে ৩০০০ টাকা মূল্যছাড় উপভোগ করতে পারবেন। ছাড়ের পর মডেলটির বর্তমান দাম ২০ হাজার ৯৯৯ টাকা। রেডমি ৬এ (২+১৬জিবি) গ্রাহক পাচ্ছেন ৫০০ টাকা মূল্যছাড়ে আট হাজার ৯৯৯ টাকায়। রেডমি গো’র ক্রেতার জন্য রয়েছে একটি আকর্ষণীয় টি-শার্ট। এছাড়া বাংলালিংক সাবস্ক্রাইবাররা যে কোনো শাওমি স্মার্টফোন কিনে প্রতি মাসে এক জিবি করে ১২ মাসে মোট ১২ জিবি ফ্রি মোবাইল ডেটা পাবেন।
১৫ মে থেকে চালু হওয়া অফারটি দেশজুড়ে শাওমির সব অনুমোদিত বিক্রয়কেন্দ্র, পার্টনার স্টোর ও সব রিটেইল স্টোরে পাওয়া যাবে।
অফার প্রসঙ্গে শাওমির ইন্ডিয়ান সাবকন্টিনেন্টের হেড অব ওভারসিজ এক্সপানশন সংকেত আগারওয়াল বলেন, ‘মি ভক্তদের জন্য ঈদ স্পেশাল অফার আনতে পেরে আমরা আনন্দিত। আশা করছি এ উদ্যোগ অনেস্ট প্রাইসে আমাদের উন্নত ফিচারের স্মার্টফোনকে গ্রাহকের কাছে আরও আকর্ষণীয় করে তুলবে।

পাদটীকা
২০১০ সালে প্রতিষ্ঠিত হয় শাওমি। ২০১৫ সালের ৯ জুলাই হংকং স্টক এক্সচেঞ্জের প্রধান বোর্ডে তালিকাভুক্ত হয়। সাশ্রয়ী দামে গুণগত মানে সেরা পণ্য উপহার দিয়ে চলেছে প্রতিষ্ঠানটি। এ কারণে বিশ্বের চতুর্থ বৃহত্তম স্মার্টফোন ব্র্যান্ডের তকমা পেয়েছে শাওমি। বর্তমানে ৮০টির বেশি দেশ ও অঞ্চলে ব্যবহৃত হচ্ছে শাওমির পণ্য।

সর্বশেষ..