শীতে ইজিয়ারে ভ্রমণকালীন বিশেষ ছাড়

শীতে ইজিয়ারে ভ্রমণকালীন বিশেষ ছাড়-techzoom.tv

ইজিয়ার (বুুুৎ) অ্যাপ ব্যবহারকারীদের জন্য দেশজুড়ে অসংখ্য হোটেল ও রিসোর্ট ভ্রমণে নিয়ে এসেছে দুর্দান্ত ছাড়ের সুবিধা। এ অফারে পাঁচ শতাংশ থেকে ৫০ শতাংশ পর্যন্ত ছাড় পাবেন ইজিয়ার অ্যাপ ব্যবহারকারীরা। সর্বশেষ ট্রিপের ইনভয়েস দেখালেই ইজিয়ারে চুক্তিবদ্ধ প্রতিষ্ঠানগুলো থেকে এ সুবিধা পাওয়া যাবে।
রিসোর্টের ইজিয়ারের ছাড় রুম ভাড়ায় নড়াইলের চিত্রা রিসোর্টের ৪০ শতাংশ পর্যন্ত ছাড়, কক্সবাজারের রয়েল টিউলিপের ৫০ শতাংশ পর্যন্ত ছাড়, মৌলভীবাজারের দোসাই রিপোর্ট ও স্পার ৩০ শতাংশ পর্যন্ত ছাড়, কক্সবাজারে মারমেইড ইকো রিসোর্টের ৩০ শতাংশ পর্যন্ত ছাড়, কুয়াকাটায় হোটেল গ্রেভার ইন ইন্টারন্যাশনালের ৪০ শতাংশ পর্যন্ত ছাড়, সাজেক ভ্যালিতে হিমাচল রিসোর্টের ২০ শতাংশ পর্যন্ত ছাড়, সিলেটে নিজামগড় গার্ডেন রিসোর্টের ৩৫ শতাংশ পর্যন্ত ছাড়, বান্দরবানে সাইরু হিল রিসোর্ট লিমিটেডের ১০ শতাংশ পর্যন্ত ছাড়, যশোরের যাবের হোটেল ইন্টারন্যাশনালের ৪০ শতাংশ পর্যন্ত ছাড়, নারায়ণগঞ্জের সায়রা গার্ডেন রিসোর্টের ১০ শতাংশ ছাড় এবং পাঁচ শতাংশ ছাড় খাবারে। এ ছাড়া দেশজুড়ে আরও অসংখ্য হোটেল এবং রিসোর্টে ইজিয়ার ব্যবহারকারীদের জন্য ছাড়ের সুবিধা রয়েছে।
ইজিয়ার টেকনোলজিস লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর মেহেদি হাসান ইমন বলেন, ইজিয়ার ব্যবহারকারীদের জন্য নানা ধরনের ছাড়ের সুবিধা নিয়ে কাজ করছি। রাইড নোর জন্য প্রোমো কোডের পাশাপাশি আমরা এই ধরনের বিশেষ ছাড়ের সুবিধা দিচ্ছি। প্রতিদিনই দেশের বিভিন্ন জেলার জনপ্রিয় ও প্রসিদ্ধ হোটেল এবং রিসোর্টের সঙ্গে ইজিয়ারকে যুক্ত করা হচ্ছে। বিজ্ঞপ্তি