শোবিজ

শুটিংয়ে ফিরলেন সিয়াম

শোবিজ ডেস্ক: ঈদ শেষ হলেও উৎসবের আমেজ এখনও শেষ হয়নি। অনেকেই ঈদের আনন্দ উপভোগ করতে রয়ে গেছেন পরিবারের সঙ্গে। তেমনি ছুটির আমেজে রয়েছে শোবিজ অঙ্গনও। তারকা-নির্মাতারা সময় কাটাচ্ছেন পরিবার ও বন্ধু-আত্মীয়দের নিয়ে। আবার কেউ কেউ শুটিংয়ে ফিরছেন। সেই সারিতে যোগ দিলেন চলচ্চিত্র অভিনেতা সিয়াম আহমেদ। গত রোববার থেকে নারায়ণগঞ্জের জিন্দা পার্কে শুরু হয়েছে শান সিনেমার শুটিং। শুটিংয়ে অংশ নিতে গত রোববার হাজির হয়েছেন এ অভিনেতা।
গত ২৬ মে রাজধানীর উত্তরায় এ ছবির শুটিং শুরু হয়। ঈদের একদিন আগ পর্যন্ত টানা প্রথম লটের দৃশ্য ধারণ করেছেন পরিচালক এমএ রাহিম। সিয়াম ও পূজা ছাড়াও রয়েছেন ‘ঢাকা অ্যাটাক’ সিনেমার তাসকিন রহমান, চম্পা, অরুণা বিশ্বাস, মিশা সওদাগর, মুরাদ পারভেজ, ফখরুল বাশার, মাহাদি হোসেন পিয়াল প্রমুখ।
সিয়াম বলেন, বিয়ের পর এটি আমার প্রথম ঈদ।
পরিবারের সঙ্গে ঈদ উদ্যাপনে অন্যরকম একটি মজা ছিল। সবাইকে নিয়ে বেশ মজা করেছি। ঈদের ছুটির আমেজ কাটিয়ে রোববার থেকে শুটিংয়ে অংশ নিচ্ছি। টানা কয়েকদিন শুটিং চলবে জিন্দা পার্কে। আপাতত আমার কিছু অংশের শুটিং চলবে। পূজা ও অন্যরা যোগ দেবে আরও কিছুদিন পর। এরপর ঢাকার বিভিন্ন স্থানে সিনেমাটির চিত্রায়ণ হবে।
প্রসঙ্গত, গত বছরের ঈদে ‘পোড়ামন ২’ সিনেমার মাধ্যমে ঢালিউডে পা রাখেন তিনি। প্রথম সিনেমাতেই দর্শকের মন জয় করে নিয়েছেন। রায়হান রাফি পরিচালিত সিনেমাটিতে সিয়ামের নায়িকা ছিলেন পূজা চেরী। এরপর এ জুটিকে নিয়ে একই পরিচালক নির্মাণ করেন ‘দহন’ সিনেমাটি। সেটিও প্রশংসিত হয়। সেই ধারাবাহিকতা নিয়ে আবারও এ জুটি চুক্তিবদ্ধ হয়েছে ‘শান’ সিনেমায়।

সর্বশেষ..