সমালোচনার জবাব দিলেন রিয়া

শোবিজ ডেস্ক: কদিন আগেই অভিনেত্রী রিয়া সেনের একটি বিকিনি পড়া ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। বিয়ের কিছুদিন পর প্রথম সমুদ্রভ্রমণে গিয়ে রিয়া কালো বিকিনি পড়া ওই ছবিটি পোস্ট করেন ইনস্টাগ্রামে। আর এ ছবি পোস্ট করার পর অবাক হন তার অনেক ভক্ত-দর্শক। সমালোচনাও হয় অনেক। যদিও রিয়া অনেক সময়ই তার অভিনীত ছবিতে খোলামেলা হয়েই কাজ করেছেন।

বিশেষ করে বলিউড ছবিতে নিজের শরীরী উষ্ণতা প্রতিটি ছবিতেই ছড়িয়েছেন তিনি। কিন্তু বিয়ের কদিন পরই রিয়া এমন খোলামেলা ছবি পোস্ট করবেন তা অনেকেই ভাবেননি। আর সে কারণে সমালোচনার ঝড় ওঠে নেটদুনিয়ায়। সেই সময়ে এ বিষয়ে মন্তব্য করেননি রিয়া। কিন্তু সম্প্রতি বিষয়টি নিয়ে মিডিয়ার সঙ্গে কথা বলেছেন তিনি। বিষয়টি নিয়ে অনেকটা ক্ষেপেছেনও তিনি।

রিয়া সেন বলেন, আমি জানি না একজনের ব্যক্তিগত ছবি নিয়ে কেন এত সমালোচনা হয়। ভারত স্বাধীন দেশ। প্রতিটি মানুষেরই নিজের মতো করে চলার স্বাধীনতা আছে। আমি বিয়ের আগে অথবা পরে কী পোশাক পরলাম, সেটা একান্তই আমার ব্যাপার। এ নিয়ে সমালোচনার কী আছে! যারা সেটা করেছেন, তারা আসলে সমালোচনাতেই বিশ্বাসী। এর বাইরে তারা তেমন কিছু করতে পারেন না। তাই আমি এসব বিষয়ে কান দিতে রাজি নই। এতটুকুই বলব নিজের চরকায় তেল দিন।