কোম্পানি সংবাদ

সাপ্তাহিক দরপতনের শীর্ষে প্যারামাউন্ট ইন্স্যুরেন্স

নিজস্ব প্রতিবেদক: ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) গত সপ্তাহে দরপতনের শীর্ষে উঠে আসে বিমা খাতের প্যারামাউন্ট ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড। সপ্তাহজুড়ে শেয়ারটির দর ১৮ দশমিক ৯৬ শতাংশ কমেছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।
দরপতনের শীর্ষে থাকা প্যারামাউন্ট ইন্স্যুরেন্সের দৈনিক লেনদেন হয় ৮৪ লাখ ৮৩ হাজার ৮০০ টাকার। সপ্তাহজুড়ে লেনদেন হয় চার কোটি ২৪ লাখ ১৯ হাজার টাকার। দরপতনের তালিকায় দ্বিতীয় স্থানে ছিল সাভার রিফ্রাক্টরিজ। গত সপ্তাহজুড়ে শেয়ারটির দর ১৫ দশমিক ২০ শতাংশ কমেছে। গত সপ্তাহে কোম্পানিটির ২০ লাখ ৯৮ হাজার টাকার শেয়ার লেনদেন হয়। গড়ে প্রতিদিন লেনদেন হয় চার লাখ ১৯ হাজার ৬০০ টাকার।
তালিকায় তৃতীয় স্থানে উঠে আসে মেঘনা কনডেন্সড মিল্ক। সপ্তাহজুড়ে কোম্পানিটির শেয়ারদর ১৪ দশমিক ১৩ শতাংশ কমেছে। কোম্পানিটির ২০ লাখ দুই হাজার টাকার শেয়ার লেনদেন হয়। গড়ে প্রতিদিন লেনদেন হয় চার লাখ ৪০০ টাকার।
১২ দশমিক ৬০ শতাংশ কমে চতুর্থ অবস্থানে উঠে আসে মেঘনা পেট ইন্ডাস্ট্রিজ। সপ্তাহজুড়ে কোম্পানিটির ১৭ লাখ চার হাজার টাকার শেয়ার লেনদেন হয়। গড়ে প্রতিদিন লেনদেন হয় তিন লাখ ৪০ হাজার টাকার। আরএকে সিরামিকসের দর ১২ দশমিক ২৩ শতাংশ কমেছে। গড়ে প্রতিদিন লেনদেন হয় ৪৪ লাখ ২০ হাজার টাকার। সপ্তাহজুড়ে লেনদেন হয় দুই কোটি ২১ লাখ টাকার। সোনালী আঁশের দর ১১ দশমিক ১২ শতাংশ কমেছে। সপ্তাহজুড়ে কোম্পানিটির পাঁচ কোটি ৮৭ লাখ ৫৩ হাজার টাকার শেয়ার লেনদেন হয়। গড়ে প্রতিদিন লেনদেন হয় এক কোটি ১৭ লাখ ৫০ হাজার ৬০০ টাকার। বিডি অটোকারসের দর ১১ দশমিক শূন্য এক শতাংশ কমেছে। সপ্তাহজুড়ে লেনদেন হয় সাত কোটি ১১ লাখ ৭৪ হাজার টাকার। গড়ে প্রতিদিন লেনদেন হয় এক কোটি ৪২ লাখ টাকার। লিগ্যাসি ফুটওয়্যার কোম্পানির দর ১০ দশমিক ৪০ শতাংশ কমেছে।

সর্বশেষ..