করপোরেট কর্নার

সিআইপি হলেন বিকেএমইএ পরিচালক গাওহার সিরাজ

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম: দেশের রফতানি বাণিজ্যে উল্লেখযোগ্য অবদানের স্বীকৃতিস্বরূপ বিকেএমইএ’র পরিচালক গাওহার সিরাজ জামিল ২০১৩ সালের জন্য কমার্শিয়াল ইম্পোর্ট্যান্ট পারসন (সিআইপি) নির্বাচিত হয়েছেন। তিনি ফোর এইচ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালকও। গত সোমবার বিকালে রাজধানীর র‌্যাডিসন ব্লু ওয়াটার গার্ডেন হোটেলে আয়োজিত অনুষ্ঠানে এ কার্ড গ্রহণ করেন তিনি।

র‌্যাডিসন হোটেলে রফতানি উন্নয়ন ব্যুরোর সহযোগিতায় বাণিজ্য মন্ত্রণালয় আয়োজিত সিআইপি (রফতানি) ২০১৩ সালের কার্ড বিতরণ অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ।

বাণিজ্য মন্ত্রণালয়ের সিনিয়র সচিব হেদায়েতুল্লাহ আল মামুন এসডিসির সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন এফবিসিসিআই সভাপতি আবদুল মাতলুব আহ্মাদ। অনুষ্ঠানে স্বাগত ভাষণ দেন রফতানি উন্নয়ন ব্যুরোর ভাইস চেয়ারম্যান মাফরূহা সুলতানা। অনুষ্ঠানে জাতীয় সংসদ সদস্য, বিভিন্ন সরকারি ঊর্ধ্বতন কর্মকর্তাসহ ব্যবসায়িক বিভিন্ন সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গাওহার সিরাজ জামিল রফতানি বাণিজ্যে গুরুত্বপূর্ণ অবদান রাখায় ২০০৭ সাল থেকে সিআইপি নির্বাচিত হয়ে আসছেন। তিনি সার্ক চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির আজীবন সদস্য ছাড়াও বিজিএমইএ ফরেন মিশন সেলের চেয়ারম্যান পদে অধিষ্ঠিত আছেন। এছাড়া তিনি বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, ধর্মীয় ও জনকল্যাণমূলক প্রতিষ্ঠানের সঙ্গে সম্পৃক্ত রয়েছেন।

সর্বশেষ..