সিএপিএমের তিন ফান্ডের সম্পদমূল্য ঘোষণা

নিজস্ব প্রতিবেদক: সিএপিএম কোম্পানি লিমিটেড তাদের ব্যবস্থাপনায় পরিচালিত তিন ফান্ডের সম্পদমূল্য প্রকাশ করেছে। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।
সিএপিএম বিডিবিএল মিউচুয়াল ফান্ড ০১: সব সম্পদ ও দায় বিবেচনা করে ১১ এপ্রিল ২০১৯ কার্যদিবস শেষে ফান্ডটির নিট সম্পদমূল্য বর্তমান ক্রয়মূল্যে ৫৫ কোটি ৭৭ লাখ ১৬ হাজার ৫৫৮ টাকা ৩৫ পয়সা এবং বাজারমূল্যে ৫০ কোটি ১৮ লাখ ৮৭ হাজার ৫৯২ টাকা ৭৪ পয়সা। অভিহিত মূল্যের বিপরীতে ফান্ডটির ইউনিটপ্রতি নিট সম্পদমূল্য বর্তমান ক্রয়মূল্যে ১১ টাকা ১৩ পয়সা এবং বাজারমূল্যে ১০ টাকা এক পয়সা।
সিএপিএম আইবিবিএল ইসলামিক মিউচুয়াল ফান্ড: সব সম্পদ ও দায় বিবেচনা করে ১১ এপ্রিল ২০১৯ কার্যদিবস শেষে ফান্ডটির নিট সম্পদমূল্য দাঁড়িয়েছে বর্তমান ক্রয়মূল্যে ৭৪ কোটি ৯৭ লাখ ৭২ হাজার ১৭৪ টাকা ২২ পয়সা এবং বাজারমূল্যে ৭০ কোটি ৮৬ লাখ ৭৮ হাজার ৬০৫ টাকা ৯৮ পয়সা। অভিহিত মূল্যের বিপরীতে ফান্ডটির ইউনিটপ্রতি নিট সম্পদমূল্য বর্তমান ক্রয়মূল্যে ১১ টাকা ২২ পয়সা এবং বাজারমূল্যে ১০ টাকা ৬০ পয়সা।
সিএপিএম ইউনিট ফান্ড: সব সম্পদ ও দায় বিবেচনা করে ১১ এপ্রিল ২০১৯ কার্যদিবস শেষে ফান্ডটির নিট সম্পদমূল্য দাঁড়িয়েছে বর্তমান ক্রয়মূল্যে আট কোটি ২৫ লাখ ২৬ হাজার ৫৭৯ টাকা ৩১ পয়সা এবং বাজারমূল্যে সাত কোটি ৭৯ লাখ ৭০ হাজার ৮৯৪ টাকা পাঁচ পয়সা। অভিহিত মূল্যের বিপরীতে ফান্ডটির ইউনিটপ্রতি নিট সম্পদমূল্য দাঁড়িয়েছে বর্তমান ক্রয়মূল্যে ১১৯ টাকা ২০ পয়সা এবং বাজারমূল্যে ১১২ টাকা ৬২ পয়সা। পুনর্ধার্যকৃত ইউনিটপ্রতি ক্রয় ও পুনঃক্রয়মূল্য হচ্ছে যথাক্রমে ১১২ টাকা ৬২ পয়সা এবং ১১১ টাকা ১২ পয়সা। আগামী সোমবার থেকে পরবর্তী নিট সম্পদমূল্য ঘোষণার আগ পর্যন্ত এই মূল্য কার্যকর থাকবে।