সিএপিএমের দুই ফান্ডের সম্পদমূল্য ঘোষণা

 

নিজস্ব প্রতিবেদক: বেসরকারি ক্যাপিটাল অ্যান্ড অ্যাসেট পোর্টফোলিও ম্যানেজমেন্ট (সিএপিএম) তাদের ব্যবস্থাপনায় পরিচালিত সিএপিএম বিডিবিএল মিউচুয়াল ফান্ড-১ ও সিএপিএম ইউনিট ফান্ডের নিট সম্পদমূল্য ঘোষণা করেছে।

সব সম্পদ ও দায় বিবেচনা করে ১১ জানুয়ারি, ২০১৮ কার্যদিবস শেষে সিএপিএম বিডিবিএল মিউচুয়াল ফান্ড ১-এর নিট সম্পদমূল্য বর্তমান ক্রয়মূল্যে ৫৪ কোটি ৮৩ লাখ ৭৮ হাজার ৩৮০ টাকা ২৩ পয়সা ও বাজারমূল্যে ৫৪ কোটি ৬০ লাখ ২১ হাজার ১৯৭ টাকা ৫২ পয়সায় দাঁড়িয়েছে। আর অভিহিত মূল্যের বিপরীতে ফান্ডটির ইউনিটপ্রতি নিট সম্পদমূল্য দাঁড়িয়েছে বর্তমান ক্রয়মূল্যে ১০ টাকা ৯৪ পয়সা ও বাজারমূল্যে ১০ টাকা ৮৯ পয়সা।

অন্যদিকে সিএপিএম ইউনিট ফান্ডের সম্পদ ও দায় বিবেচনায় ১১ জানুয়ারি কার্যদিবস শেষে ফান্ডটির নিট সম্পদমূল্য বর্তমান ক্রয়মূল্যে সাত কোটি ৭৭ লাখ ৫৪ হাজার ৫৮০ টাকা ৪৫ পয়সায় ও বাজারমূল্যে আট কোটি আট লাখ ৮১ হাজার ৮৩১ টাকা ৭১ পয়সায় দাঁড়িয়েছে। আর অভিহিত মূল্যের বিপরীতে ফান্ডটির ইউনিটপ্রতি নিট সম্পদমূল্য বর্তমান ক্রয়মূল্যে ১১২ টাকা ২৪ পয়সা ও বাজারমূল্যে ১১৬ টাকা ৭৬ পয়সায় দাঁড়িয়েছে। ফান্ডটির পুনঃধার্যকৃত ইউনিটপ্রতি ক্রয় ও পুনঃক্রয়মূল্য যথাক্রমে ১১৬ টাকা ৭০ পয়সা ও ১১৫  টাকা ২০ পয়সা।

আজ রোববার থেকে পরবর্তী নিট সম্পদমূল্য ঘোষণার পূর্ব পর্যন্ত এ মূল্য কার্যকর থাকবে বলে সিএপিএমের পক্ষ থেকে জানানো হয়েছে।