সিঙ্গার বিশ্বকাপ ক্যাম্পেইনে ২০০ ক্রেতা পেলেন এলইডি টিভি

সিঙ্গার বাংলাদেশ লিমিটেডের বিশ্বকাপ ক্যাম্পেইনের অংশ হিসেবে প্রথম দুই সপ্তাহে ২০০ জন ক্রেতা এলইডি টিভি ক্রয় করে এসএমএসের মাধ্যমে ফ্রি টিভি পেয়েছেন। ‘লেট করলেই হবে দেরি, বিশ্বকাপে ১০০০ এলইডি টিভি ফ্রি’ শিরোনামে গত ১৫ মে থেকে শুরু হওয়া এ বিশেষ ক্যাম্পেইনের আওতায় আগামী ১৫ জুলাই পর্যন্ত ১০০০ জন ক্রেতা ফ্রি টিভি পাবেন। ফ্রি টিভি পেতে হলে ক্রেতাকে সিঙ্গার থেকে এলইডি টিভি বা স্মার্ট টিভি ক্রয় করে এসএমএস পাঠাতে হবে ৬৯৬৯ নম্বরে। এ প্রচারণার প্রথম সপ্তাহে ১০০ জন ক্রেতা এবং দ্বিতীয় সপ্তাহে ১০৪ জন ক্রেতা তাদের ক্রয়কৃত টিভিটি বিনামূল্যে পেয়েছেন।
আশুলিয়া থেকে মো. জুয়েল মিয়া, কামরাঙ্গীর চর থেকে মো. মনির হোসেন, জয়পুরহাট থেকে মো. আমিনুল ইসলাম, পুঠিয়া, রাজশাহী থেকে স্বপন, ঠাকুরগাঁও থেকে মো. শামীম রেজা, বগুড়া থেকে চিত্তরঞ্জন দাস এবং আরও অনেকেই ইতোমধ্যে তাদের ‘ফ্রি’ টিভি সংগ্রহ করেছেন এবং সিঙ্গারের প্রতি তাদের আন্তরিক কৃতজ্ঞতা জানিয়েছেন।
চিত্তরঞ্জন দাস এ প্রসঙ্গে বলেন, ‘সিঙ্গারের পণ্য আমি সবসময়ই ব্যবহার করি এবং এর সেবায় আমি বেশ সন্তুষ্ট। তবে, ফ্রি এলইডি টিভি পাবো এটা একেবারেই অপ্রত্যাশিত ছিল। সিঙ্গারের বিশ্বকাপ প্রচারণার প্রতি আমার শুভকামনা।’ বিজ্ঞপ্তি