দিনের খবর প্রচ্ছদ শেষ পাতা

সিটি সেন্টারের ১৪তলা থেকে পড়ে ছাত্রীর রহস্যজনক মৃত্যু!

শেয়ার বিজ ডেস্ক: রাজধানীর মতিঝিল বহুতল ভবন সিটি সেন্টারের ১৪তলা থেকে নিচে পড়ে তানজিলা আক্তার রুপা (১৭) নামে এক শিক্ষার্থীর রহস্যজনক মৃত্যু হয়েছে। আজ শনিবার বিকাল ৪টায় এ দুর্ঘটনাটি ঘটে। নিহত তানজিলা আক্তার রুপা ৩৬৩/৩ দক্ষিণ গোড়ান খিলগাঁয়ের মৃত তাহাজ উদ্দিনের মেয়ে এবং রাজধানীর দক্ষিণ গোড়ান আহম্মেদ স্কুল অ্যান্ড কলেজের এইচএসসি প্রথম বর্ষের ছাত্রী।

নিহতের সৎ ভাই জুবায়ের (৩০) ও মতিঝিল থানা পুলিশ মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে সাড়ে ৪টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মতিঝিল থানার এসআই আরিফুল ইসলাম জানান, সৎ ভাই জুবায়েরের সঙ্গে দেখা করতে সিটি মার্কেটে ঘুরতে আসে রুপা। জোবায়ের সিটি সেন্টারে একটি সিকিউরিটি কোম্পানিতে চাকরি করেন। তার বোন ১৪তলা থেকে নিচে পড়ে যায়। খবর পেয়ে তাকে উদ্ধার করে মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এসআই আরও জানান, ময়নাতদন্ত রিপোর্ট পেলে ও তদন্তসাপেক্ষে মৃত্যুর সঠিক কারণ বলা যাবে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য জুবায়েরকে থানায় নেয়া হয়েছে।

সৎ ভাই জুবায়ের আহম্মেদ সম্রাট জানান, রুপা সিটি সেন্টার দেখার জন্য শনিবার দুপুরে সেখানে যায়। ৩২ তলার ছাদে নিয়ে হেলিপ্যাড দেখিয়ে তাকে ১৪ তলায় নিয়ে আসি। পরে আমি পাশে সিকিউরিটি রুমে যাই। হঠাৎ শুনতে পাই নিচে কিছু একটা ঘটেছে। আমি জানালা দিয়ে নিচে তাকিয়ে দেখতে পাই আমার বোন নিচে পড়ে আছে।

সর্বশেষ..



/* ]]> */