সিন্দাবাদ ও কিকশা ডটকমে বিনিয়োগ ফ্রন্টিয়ারের

দেশের অন্যতম ব্যবসায়িক প্রতিষ্ঠান অনন্ত গ্রুপের ই-কমার্স অঙ্গসংগঠন জিরো গ্র্যাভিটি ভেঞ্চারস লিমিটেড ফ্রন্টিয়ার ফান্ড  থেকে বিনিয়োগ পেয়েছে। উল্লেখ্য, ফ্রন্টিয়ার ফান্ড বাংলাদেশ একটি বাংলাদেশকেন্দ্রিক প্রাইভেট ইকুইটি ফান্ড। জিরো গ্র্যাভিটি ভেঞ্চারস বর্তমানে সিন্দাবাদ ডটকম ও কিকশা ডটকম নামে দুটি ই-কমার্স ওয়েবসাইট পরিচালনা করে।

সিন্দাবাদ ডটকম দেশের প্রথম বিটুবি অনলাইন শপ, যেখান থেকে অফিস, ফ্যাক্টরি বা যে কোনো ব্যবসাপ্রতিষ্ঠান তাদের নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদি খুব সহজে কিনতে পারে। সব অর্ডার সঠিক সময়ে অফিস ও ফ্যাক্টরিতে পৌঁছে দিচ্ছে সিন্দাবাদ ডটকম। আর কিকশা ডটকম একটি বিটুসি অনলাইন শপ, যেখানে পাওয়া যায় নতুন সব ফ্যাশন-লাইফস্টাইল পণ্য, মোবাইল, গেজেট, ইলেকট্রনিক অ্যাপ্লায়েন্স ও গৃহসজ্জার জিনিসপত্র।

জিরো গ্র্যাভিটি ভেঞ্চারসের কো-ফাউন্ডার ও সিইও জিশান কিংশুক হক বলেন, দুটি প্রতিষ্ঠানই প্রতি মাসে প্রায় ১৫-২০ শতাংশ হারে প্রবৃদ্ধি করছে। এ উন্নয়নের ধারা বজায় রাখতে আমরা লাভজনক রাখার বিষয়টিও মাথায় রেখেছি।

অনন্ত গ্রুপের এমডি শরীফ জহির বলেন, সিন্দাবাদ ডটকম একটি অভিনব ধারণা। আমাদের মতো ব্যবসায়িক প্রতিষ্ঠানগুলোর দৈনন্দিন প্রয়োজনীয় জিনিসপত্র কিনতে যেমন ঝামেলা হয়, তেমনি খরচও হয় প্রচুর। এসব ঝামেলা থেকে মুক্তি দিতেই সিন্দাবাদ ডটকমের এ উদ্যোগ। বিজ্ঞপ্তি