বাণিজ্য সংবাদ

সুপার স্পোর্টস বাইক নিয়ে এলো কাওয়াসাকি

বাইকপ্রেমীদের জন্য বাংলাদেশে প্রথমবারের মতো সুপার স্পোর্টস বাইক নিনজা ও জেড নিয়ে এসেছে কাওয়াসাকি। দেশের বাজারের জন্য সম্প্রতি রাজধানীর একটি হোটেলে বাইক দুটি উম্মোচন করা হয়।
অনুষ্ঠানে কাওয়াসাকি বাংলাদেশের পরিচালক কোসুকি ইয়োসিদা এবং অপারেশন ম্যানেজার সাফাত ইসতিয়াক কাওয়াসাকি নিনজা ১২৫ (এবিএস) ও কাওয়াসাকি জেড ১২৫ (এবিএস) বাইক দুটি উম্মোচন করেন।
অনুষ্ঠানে কাওয়াসাকি বাংলাদেশের ডিরেক্টর ইয়োসিদা বলেন, ‘অনন্য বৈশিষ্ট্যর এ বাইক উম্মোচনের মাধ্যমে বাংলাদেশে মোটরসাইকেল শিল্পের নতুন যুগের সূচনা করবে। আশাকরি শক্তিশালী ও নতুন প্রযুক্তির কাওয়াসাকি মোটরসাইকেলটি বাংলাদেশের গ্রাহকদের প্রত্যাশা পূরণ করতে সক্ষম হবে।’
কাওয়াসাকি বাংলাদেশের সঙ্গে জড়িতরা বলছেন, বাংলাদেশে মোটরবাইকের ইঞ্জিন সক্ষমতা ২৫০ সিসি করা হলে, ভবিষ্যতে আরও সাড়া জাগানো বাইক দেশে নিয়ে আসার পরিকল্পনা রয়েছে।
কাওয়াসাকি নিনজা ১২৫ (এবিএস) ও কাওয়াসাকি জেড ১২৫ (এবিএস) নামের এ বাইক দুটি রাজধানীর ইস্কাটনের ফ্ল্যাগশিপ শো-রুম ও রামপুরা ডিলার পয়েন্টে পাওয়া যাবে। চলতি বছরের আগস্টের ১ তারিখ থেকে বাইক দু’টি এ শো-রুমগুলোতে পাওয়া যাচ্ছে।
১৯৪৯ সালে যাত্রা শুরু করা কাওয়াসাকি ‘অন্য বাইকের থেকে আলাদা’ নামে পরিচিত মূলত এর ইঞ্জিনের কারণে। কাওয়াসাকি এয়ারক্রাফট কোম্পানির প্রকৌশলীদের সহায়তায় কাওয়াসাকি যাত্রা শুরু করে। অনেকদিন ধরে তারা নতুন মডেলের অসংখ্য মোটরবাইক বাজারে নিয়ে আসছে। ২০১৮ সাল থেকে বাংলাদেশে কাওয়াসাকি মোটরসাইকেলের অফিসিয়াল ডিস্ট্রিবিউটর হিসেবে কাজ করছে এশিয়ান মোটরবাইকস। বিজ্ঞপ্তি

সর্বশেষ..



/* ]]> */