স্মার্টফোন ও ট্যাব এক্সপোতে অপোর অফার

প্রযুক্তিসেবা প্রতিষ্ঠান টেক শহর আয়োজিত রাজধানীর বঙ্গবন্ধু অন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিসিআইসি) তিন দিনব্যাপী ‘স্মার্টফোন ও ট্যাবমেলা ২০১৮’ শেষ হচ্ছে আজ। এবারের স্মার্টফোন ও ট্যাব এক্সপোতে আসা দর্শকদের জন্য স্মার্টফোন ব্র্যান্ড অপো দিচ্ছে বিশেষ অফার।
মেলায় অপোর হ্যান্ডসেটগুলোতে থাকছে আকর্ষণীয় মূল্যছাড় ও ক্যাশব্যাক অফার। এছাড়া এবারের মেলায় অপোর নতুন ফ্ল্যাগশিপ হ্যান্ডসেট অপো এফ৭ প্রদর্শনী এবং বিক্রি করবে।
মেলা থেকে গ্রাহকরা অপোর এফ৫ ইয়ুথ, এফ৫ ৪জিবি, এফ৫ ৬জিবি, এফ৩ প্লাস, এ৮৩, এ৭১ এবং এ৫৭ হ্যান্ডসেট কিনলেই পাচ্ছেন মূল্যছাড়। এছাড়া অপোর যেকোনো হ্যান্ডসেট কিনলেই গ্রাহকরা পাবেন একটি আকর্ষণীয় ব্যাকপ্যাক। অপো এবারের স্মার্টফোন অ্যান্ড ট্যাব এক্সপোতে সিলভার স্পন্সর হিসেবে মেলায় অংশ নিচ্ছে।
অপো বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর ড্যামন ইয়াং বলেন, আমরা বিশ্বাস করি টেকশহর ডটকমের সহযোগিতায় আয়োজিত স্মার্টফোন ও ট্যাব এক্সপো বাংলাদেশের সব স্মার্টফোন ব্র্যান্ডকে একটি ছাদের নিচে একত্রিত হওয়া এবং খুব সহজে পছন্দের স্মার্টফোন খুঁজে পেতে গ্রাহকদের সাহায্য করার ক্ষেত্রে অনন্য একটি প্ল্যাটফর্ম। আমি বিশ্বাস করি, প্রতিযোগিতা নয় বরং ডিজিটাল বাংলাদেশের যাত্রার সহযাত্রী হওয়ার এ অসাধারণ সুযোগটাকে কাজে লাগাবে দেশের সব স্মার্টফোন ব্র্যান্ড। বিজ্ঞপ্তি