টেলকো টেক

স্যামসাংয়ের দুই ৬৪ জেলায় সার্ভিস ক্যাম্পেইন

প্রতিশ্রুতি অনুযায়ী গ্রাহকদের দোরগোড়ায় পৌঁছাতে দেশব্যাপী দ্বিতীয় ধাপে ‘সামার সার্ভিস ক্যাম্পেইন ২০১৯’ পরিচালনা করেছে ডিজিটাল টেকনোলজি লিডার স্যামস্যাং ইলেক্ট্রনিকস বাংলাদেশ।
ক্যাম্পেইন চলাকালে ২০১৭ সাল থেকে স্যামসাং এয়ার কন্ডিশনার ক্রেতাদের ফ্রি ক্লিনিং ও রক্ষণাবেক্ষণ-সংক্রান্ত সেবা বিনা মূল্যে দিয়েছে। উল্লেখ্য, ওয়ারেন্টি শেষ হয়ে যাওয়া ক্রেতারাও এ সেবা গ্রহণের সুযোগ পেয়েছেন।
এছাড়া ইন-হোম (আইএইচ) ও আউট-অব-ওয়ারেন্টি (ওওডব্লিউ) ক্রেতারা সেবা গ্রহণ, পার্টস বা যন্ত্রাংশ ও গ্যাস চার্জে ডিসকাউন্ট সুবিধা নিয়েছেন। একই সঙ্গে ক্রেতাদের এসির উপযুক্ত ব্যবহার ও কীভাবে এর রক্ষণাবেক্ষণ করলে তা সর্বোচ্চ পর্যায়ে ব্যবহার উপযোগী থাকবে এবং দীর্ঘদিন ব্যবহার করা যাবে, সে বিষয়ে পরামর্শ দিয়েছে স্যামসাংয়ের অভিজ্ঞ দল।
ক্যাম্পেইন প্রসঙ্গে স্যামসাং বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার স্যাংওয়ান ইয়ুন বলেন, পণ্য বিক্রির বাইরেও ক্রেতাদের সঙ্গে আমাদের সম্পর্ক যে আরও সুদূরপ্রসারী তা বোঝাতে ফ্রি সার্ভিসের আয়োজন করেছে স্যামসাং। আমরা সফলভাবে ক্যাম্পেইনটি পরিচালনা করতে সক্ষম হয়েছি। ক্যাম্পেইনের মাধ্যমে আমরা জানতে পেরেছি কোথায় নতুন সার্ভিস স্টোর প্রতিষ্ঠা করা দরকার, কীভাবে আমাদের সেবা আরও উন্নত করা যায় ও কীভাবে সেলস নেটওয়ার্ক শক্তিশালী করা যায়।
সেবাগ্রহীতা মো. সাইফুল ইসলাম বলেন, স্যামসাংয়ের এমন একটি পদক্ষেপে সত্যিকার অর্থে আমি খুশি হয়েছি। ভবিষ্যতেও এমন সেবা পাওয়ার আশায় থাকলাম।

সর্বশেষ..