টেলকো টেক

স্যামসাং গ্যালাক্সি এস ১০ প্রি-অর্ডার শুরু

প্রি-অর্ডারের জন্য দ্য নেক্সট জেনারেশন গ্যালাক্সি গ্যালাক্সি এস১০ উম্মোচন করেছে স্যামসাং বাংলাদেশ। ২৭ ফেব্রুয়ারি থেকে দেশের বাজারে আকর্ষণীয় অফার ও ডিসকাউন্টসহ গ্যালাক্সি এস১০ই, গ্যালাক্সি এস১০ ও গ্যালাক্সি এস১০+প্রি-অর্ডার দিতে পারছেন আগ্রহী ক্রেতারা। রাজধানীর জিপি হাউজে গ্রামীণফোনের সঙ্গে অংশীদারিত্বের ভিত্তিতে নতুন ডিভাইসগুলো উম্মোচন করেছে স্যামসাং বাংলাদেশ।
প্রতিষ্ঠানটির তথ্য অনুযায়ী, গ্যালাক্সি এস১০ সিরিজের ফোনগুলো স্মার্টফোনের বাজারে একমাত্র এইচডিআর১০+ ফিচারসমৃদ্ধ স্মার্টফোন, যা ব্যবহারকারীদের প্রায় ব্যাজেলহীন সিনেমাটিক ইনফিনিটি ডিসপ্লে ব্যবহারের অভিজ্ঞতা দেবে। একে নেক্সট জেনারেশন স্ক্রিন বলছে স্যামসাং। গ্যালাক্সি এস১০-এর ডাইনামিক এমওএলইডি স্ক্রিনে আল্ট্রাসনিক ফিঙ্গারপ্রিন্ট সেন্সর যুক্ত করেছে নির্মাতা প্রতিষ্ঠানটি। এছাড়া ডিভাইসগুলোতে আরও রয়েছে বিশ্বের প্রথম মোবাইল ওয়ারলেস পাওয়ার শেয়ার প্রযুক্তি, যার মাধ্যমে ওয়ারলেস চার্জিং সুবিধাসংবলিত যেকোনো স্মার্টফোন ও পরিধানযোগ্য ডিভাইসে বাড়তি কোনো চার্জার ছাড়াই চলার পথে চার্জ দেওয়া যাবে।
গ্যালাক্সি এস১০ ও গ্যালাক্সি এস১০+’এ আছে ১২ মেগাপিক্সেলের ওয়াইড লেন্স, ১২ মেগাপিক্সেলের টেলিফটো ও ১৬ মেগাপিক্সেলের আল্ট্রা ওয়াইড লেন্সের সমন্বয়ে তিনটি রিয়ার প্রো-গ্রেড ক্যামেরা। প্রিজম ব্ল্যাক, প্রিজম হোয়াইট ও প্রিজম ব্লু কালারে ডিভাইস দুটি পাওয়া যাবে।
অন্যদিকে যারা প্রিমিয়াম ফিচারগুলো সংহত বা সংক্ষিপ্ত পরিসরে পেতে চান, তাদের জন্য গ্যালাক্সি এস১০ই তৈরি করেছে স্যামসাং, যা প্রিজম ব্ল্যাক কালারে পাওয়া যাবে।
গ্যালাক্সি এস১০ই’র দাম ৭৪ হাজার ৯০০ টাকা। গ্যালাক্সি এস১০ পাওয়া যাবে ৮৯ হাজার ৯০০ টাকায়। গ্যালাক্সি এস১০+ এর দাম রাখা হয়েছে ৯৯ হাজার ৯০০ টাকা।
স্যামসাং বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক স্যাংওয়ান ইয়ুন বলেন, স্যামসাং গ্যালাক্সি এস সিরিজের উদ্ভাবনী প্রযুক্তি বর্তমানের স্মার্টফোন অভিজ্ঞতার সঙ্গে সংগতিপূর্ণ। গ্যালাক্সি এস১০-এর ডিভাইসগুলো উম্মোচনের মধ্যে দিয়ে নেক্সট জেনারেশন অব স্মার্টফোনের দিকে অগ্রসর হয়েছি। নতুন ডিভাইসগুলো ক্রেতাদের সর্বোচ্চ চাহিদা পূরণ করতে পারবে।
গ্রামীণফোনের ডেপুটি সিইও ইয়াসির আজমান বলেন, দেশে হাই-এন্ড স্মার্টফোন ব্যবহারকারীদের সবচেয়ে পছন্দের মোবাইল ফোন ব্র্যান্ড স্যামসাংয়ের সঙ্গে মিলে কাজ করতে পেরে আমরা আনন্দিত। গ্রামীণফোন গ্রাহকদের নিত্যনতুন অফার উপহার দেয়। এরই ধারাবাহিকতায় স্মার্টফোন ও ডেটা সার্ভিসকে এক ধাপ এগিয়ে নিতে ও আরও আকর্ষণীয় করে তুলতে স্যামসাং গ্যালাক্সি এস১০-এর সঙ্গে বান্ডেল অফারের ব্যবস্থা করা হয়েছে। দেশব্যাপী ফোরজি নেটওয়ার্ক ছড়িয়ে দিতে প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে গ্রামীণফোন, যা স্যামসাংয়ের মতো অত্যাধুনিক প্রযুক্তির গতিশীলতার মধ্য দিয়ে নেটওয়ার্কের সর্বোৎকৃষ্ট ব্যবহার নিশ্চিত করে।
উল্লেখ্য, প্রি-অর্ডারের ক্ষেত্রে ক্রেতারা বিনা মূল্যে একটি গ্যালাক্সি এস১০+ কিংবা ২০ হাজার টাকার গ্যালাক্সি বাড, অথবা সর্বোচ্চ আট হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাকের সুযোগ পাবে। এছাড়া প্রি-অর্ডার করা সব ক্রেতা ২৫ হাজার টাকার ওয়ান-টাইম স্ক্রিন রিপ্লেসমেন্ট সুবিধা উপভোগ করতে পারবেন। এমনকি তারা বিকাশের মাধ্যমে প্রি-অর্ডার পেমেন্টের ক্ষেত্রে সর্বোচ্চ ২০ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক পাবেন। ক্রেতাদের সুবিধা বিবেচনা করে সিটি ব্যাংক আমেরিকান এক্সপ্রেস ক্রেডিট কার্ডধারীদের জন্য শূন্য শতাংশ ইন্টারেস্টে (প্রায় ১৫ হাজার টাকা) সর্বোচ্চ ১২ মাসের ইএমআই বা কিস্তি সুবিধা রেখেছে স্যামসাং।
গ্রামীণফোন গ্রাহকরা গ্যালাক্সি এস১০ ব্যবহারের ক্ষেত্রে পাবেন ফোরজি ডেটাসহ ১০জিবি ফ্রি ইন্টারনেট প্যাকেজ। ১১০ টাকা মূল্যহ্রাসে গ্রাহকরা ৫ জিবি ওপেন ও ৫ জিবি ফোরজির সমন্বয়ে মোট ১০ জিবি ইন্টারনেট প্যাকেজ কিনতে পারবেন। গ্রামীণফোনের সেলস চ্যানেল থেকে স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের ক্রেডিট কার্ডধারীরা (ইউএসডি ও টাইটেনিয়াম কার্ড প্রযোজ্য নয়) প্রি-অর্ডারের মূল্য পরিশোধের পর অবশিষ্ট মূল্য পরিশোধের ক্ষেত্রে ৫ শতাংশ ক্যাশব্যাক সুবিধা উপভোগ করতে পারবেন।
আগামি তিন মাসের জন্য নন-স্টার, সিলভার স্টার ও গোল্ড স্টার গ্রাহকরা প্লাটিনাম স্টার স্ট্যাটাস পাবেন। এছাড়া বর্তমান জিপি প্লাটিনাম ও প্লাটিনাম প্লাস স্টার গ্রাহকরা ঢাকায় হোটেল সারিনা ও লং বিচ স্যুটসে বিশেষ সুবিধা উপভোগ করতে পারবেন। প্রি-অর্ডারের সময়ে জিপি অনলাইন পোর্টাল থেকে অ্যামেক্স, এসসিবি, ব্র্যাক ব্যাংক, ডিবিবিএল, এমটিবিএল, ইবিএল ও ট্রাস্ট ব্যাংকের ক্রেডিট কার্ডধারীরা শূন্য শতাংশ সুদে সর্বোচ্চ ৩৬ মাস পর্যন্ত ইএমআই বা কিস্তি সুবিধায় গ্যালাক্সি এস১০ সিরিজের ডিভাইস কিনতে পারবেন।

সর্বশেষ..