টেলকো টেক

স্যামসাং রিয়েল ফোরকে ইউএইচডি টিভি 

স্যামসাং ইলেকট্রনিকস টিভি, স্মার্টফোন, ওয়্যারেবল ডিভাইস, ট্যাবলেট, ক্যামেরা, ডিজিটাল অ্যাপ্লায়েন্স, মেডিক্যাল ইকুইপমেন্ট, নেটওয়ার্ক সিস্টেম, সেমিকন্ডাক্টর ও এলইডি সল্যুশনের ক্ষেত্রে যুগান্তকারী ভূমিকা রাখছে। এরই ধারাবাহিকতায় নতুন মডেলের ফোরকে রিয়েল ইউএইচডি টিভি উম্মোচন করেছে শীর্ষস্থানীয় হোম এন্টারটেইনমেন্ট পণ্যনির্মাতা প্রতিষ্ঠানটি। ইউএইচডি কনটেন্ট ও টিভি দেখার অভিজ্ঞতাকে অনন্য উচ্চতায় নিয়ে যেতে সক্ষম নতুন এ প্রযুক্তির টিভি। গত ৪ মার্চ রাজধানীতে এর উম্মোচন করেছে প্রতিষ্ঠানটি।
এরই মধ্যে বিশ্বব্যাপী ফোরকে রিয়েল ইউএইচডি টিভি ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। সিনেমা নির্মাতা ও স্ট্রিমিং সেবাদানকারীরা এখন তাদের কনটেন্টগুলো ইউএইচডি মান নিশ্চিত করে তৈরি করছে এ প্রযুক্তি টেলিভিশন। সংগত কারণে প্রতিনিয়ত উল্লেখযোগ্যভাবে বৃদ্ধি পাচ্ছে ইউএইচডি কনটেন্ট।
স্যামসাংয়ের রিয়েল ফোরকে ইউএইচডি ৭৪৭০ সিরিজের সব টিভির বিশেষ ফিচারের মধ্যে রয়েছে ভিভিড কালারের সমন্বয়ে ফোরকে মানের স্বচ্ছ ইমেজ। আরও রয়েছে দৃষ্টিনন্দন সিøম ডিজাইন, যা নিশ্চিত করে বিস্তৃত ভিউইং অভিজ্ঞতা। এতে পছন্দের কনটেন্ট পরিচালনার জন্যে স্মার্ট টিভির ফাংশন সাজানো হয়েছে। স্যামসাংয়ের ইউএইচডির ট্র– ফোরকে রেজ্যুলেশন তৈরি করে আসল ফোরকে ইমেজ আনা হয়েছে। ফলে স্বচ্ছ ও পরিষ্কার ছবি নিশ্চয়তা পাওয়া যাচ্ছে, যা উজ্জ্বল কিংবা অন্ধকার দৃশ্য নিখুঁতভাবে দেখতে সাহায্য করে। এছাড়া এর ডায়নামিক ক্রিস্টাল কালার স্ক্রিনকে দেয় প্রাণবন্ত ও শ্বাসরুদ্ধকর ছবি বা ভিডিও দেখার অভিজ্ঞতা।
ওয়ান রিমোট কন্ট্রোল দিয়ে টিভির সঙ্গে সংযুক্ত অন্য ডিভাইস ও কনটেন্ট নিয়ন্ত্রণ করা যায় সহজে। পাশাপাশি স্মার্টথিংস অ্যাপের মাধ্যেমে টিভির সঙ্গে স্মার্টফোন সংযুক্ত করে কনটেন্ট শেয়ার করা যায়। ক্লিন বা পরিষ্কার কেবল সল্যুশন টিভির নকশাকে সুন্দর করে তুলেছে, যা ঘরকে দেবে প্রিমিয়াম লুক।
নতুন স্যামসাং রিয়েল ফোরকে ইউএইচডি ৭৪৭০ সিরিজের টিভিগুলো হচ্ছে ৪৩এনইউ৭৪৭০ (৪৩ ইঞ্চি, দাম ৭২ হাজার ৯০০ টাকা), ৫০এনইউ৭৪৭০ (৫০ ইঞ্চি, দাম এক লাখ ১৪ হাজার ৯০০ টাকা), ৫৫এনইউ৭৪৭০ (৫৫ ইঞ্চি, দাম এক লাখ ৩৪ হাজার ৯০০ টাকা) ও ৬৫এনইউ৭৪৭০ (৬৫ ইঞ্চি, দাম দুই লাখ ৯ হাজার ৯০০ টাকা)। দেশব্যাপী স্যামসাংয়ের সব অনুমোদিত শোরুমে টিভিগুলো পাওয়া যাবে। উম্মোচন উপলক্ষে ইউএইচডি ৭৪৭০ সিরিজের টিভিগুলো ক্রয়ের ক্ষেত্রে স্ক্র্যাচ কার্ডের মাধ্যমে সর্বোচ্চ ৫০ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন ক্রেতারা।

সর্বশেষ..