সড়ক পথে আ. লীগের নির্বাচনী যাত্রা শুরু

শেয়ার বিজ ডেস্ক: সরকারের উন্নয়নের বার্তা তৃণমূলের কাছে পৌঁছাতে বিমান ও ট্রেন যাত্রার পর এবার সড়ক পথে নির্বাচনী যাত্রা শুরু করেছেন আওয়ামী লীগের নেতারা। আজ শনিবার সকাল পৌনে ৯টায় ধানমন্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয় থেকে সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরে নেতৃত্বে একটি দল চট্টগ্রাম ও কক্সবাজারের পথে যাত্রা শুরু করে।

দলীয় সভাপতিমণ্ডলীর সদস্য আব্দুল মতিন খসরু, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম ও মুহিবুল হাসান চৌধুরী নওফেল সফরে আছেন।

পথে কুমিল্লা, চৌদ্দগ্রাম, ফেনীতে পথসভা করে রাতে চট্টগ্রামে পৌঁছবে এই দল। আগামীকাল রোববার কাল সকাল ৯টায় চট্টগ্রাম থেকে কক্সবাজার যাওয়ার পথে কর্ণফুলী, লোহাগড়া, চকরিয়া ও কক্সবাজার ঈদগাহে পথসভা করব।”

যাত্রার শুরুতে ওবায়দুল কাদের বলেন, “আওয়ামী লীগ সরকার বিপুল উন্নয়ন করেছে। আমাদের নেত্রী দেশের জনগণের জন্য কাজ করে যাচ্ছে- এই উন্নয়নের বার্তা মানুষের কাছে পৌঁছে দিতে যাচ্ছি।

“এছাড়া দলীয় নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ থাকার কথা বলব, কলহ-কোন্দল মিটিয়ে ঐক্যবদ্ধ লড়াইয়ের জন্য প্রস্তুত থাকার জন্য উদ্ভুদ্ধ করব।”

গত ৩০ অগাস্ট বিমানে করে সিলেট সফরের পর গত ৮ সেপ্টেম্বর ট্রেনে করে উত্তরবঙ্গে নির্বাচনী প্রচার করেন আওয়ামী লীগ নেতারা।