হেমায়েতপুরে ইসলামী ব্যাংকের ৩২২তম শাখা

 

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের ৩২২তম শাখা গতকাল রোববার সাভারের হেমায়েতপুরে উদ্বোধন করা হয়েছে। ব্যাংকের চেয়ারম্যান আরাস্তু খান প্রধান অতিথি হিসেবে এ শাখার উদ্বোধন করেন। বিশেষ অতিথি ছিলেন ব্যাংকের পরিচালক মো. জয়নাল আবেদীন। ব্যবস্থাপনা পরিচালক মো. আবদুল হামিদ মিঞার সভাপতিত্বে অনুষ্ঠানে উপব্যবস্থাপনা পরিচালক মু. শামসুজ্জামান, মোহাম্মদ মুনিরুল মওলা, আবু রেজা মো. ইয়াহিয়া ও জেকিউএম হাবিবুল্লাহ, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. মোশাররফ হোসাইন ও জাফর আলম, ঢাকা উত্তর জোনপ্রধান মো. আমিনুর রহমান, ব্যাংকের নির্বাহী, স্থানীয় ব্যবসায়ী, পেশাজীবী ও বিশিষ্ট ব্যক্তিরা এ সময় উপস্থিত ছিলেন।

স্থানীয়দের মধ্যে বক্তব্য রাখেন একেএইচ গ্রুপের চেয়ারম্যান দেলওয়ার হোসেন, লালন গ্রুপের ম্যানেজিং পার্টনার আমান উল্লাহ সরকার, এনএইচ অ্যাপারেলস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক নাজমা সুলতানা, ভূঁইয়া এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী আবদুল গফুর ভূঁইয়া ও ভাই ভাই বস্ত্রবিতানের স্বত্বাধিকারী মো. হাফিজ আহম্মেদ রায়হান প্রমুখ।

আরাস্তু খান প্রধান অতিথির ভাষণে বলেন, শরিয়াহ্ ইসলামী ব্যাংকের চালিকাশক্তি। এ ব্যাংকের কর্মকর্তারা তাদের পেশাদারিত্ব, সততা, কর্মদক্ষতা, পরিপালন ও সুষ্ঠু কর্মপরিচালনার মাধ্যমে জনগণের আস্থা অর্জন করেছে। তিনি বলেন, হেমায়েতপুর শাখার মাধ্যমে ইসলামী ব্যাংক এ অঞ্চলে নিরাপদ ব্যাংকিং সেবা প্রদান ও উদ্যোক্তা উন্নয়নসহ সার্বিক অর্থনৈতিক উন্নয়নে কাজ করবে।

মো. আবদুল হামিদ মিঞা সভাপতির ভাষণে বলেন, ইসলামী ব্যাংক মানুষের আস্থা ও ভালোবাসার প্রতিষ্ঠান। এ ব্যাংক কর্মসংস্থান সৃষ্টি ও নারীর ক্ষমতায়নে কাজ করছে। ব্যাংকের সার্বিক কার্যক্রম পরিচালনায় তিনি সবার সহযোগিতা কামনা করেন। বিজ্ঞপ্তি