হ্যালো লাভ

ভালোবাসা দিবসকে আরও আকর্ষণীয় করার উদ্যোগ নিয়েছে মটোরোলা। চলছে তাদের ‘হ্যালো লাভ’ ক্যাম্পেইন। এ উপলক্ষে ‘মটো ই৫ প্লাস’ হ্যান্ডসেটের দাম কমিয়েছে প্রতিষ্ঠানটি। ‘হ্যালো লাভ’ ক্যাম্পেইনের আওতায় ক্রেতারা এখন ১৫ হাজার ৯৯০ টাকায় কিনতে পারবেন হ্যান্ডসেটটি। অফারটি চলবে ১৫ ফেব্রুয়ারি পর্যন্ত।
স্মার্টফোনটিতে কোয়ালকম স্নাপড্রাগন প্রসেসর, তিন জিবি র‌্যাম ও ৩২ জিবি রম ব্যবহার করা হয়েছে। রম ১২৮ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। এতে ছয় ইঞ্চির ম্যাক্স ভিশন এইচডি+ ডিসপ্লে ব্যবহার করা হয়েছে, যা গ্রাহককে ভিডিও দেখার ক্ষেত্রে অন্যরকম অভিজ্ঞতা দেবে। এছাড়া ফোনটিতে ব্যবহার করা হয়েছে ৫০০০ মিলি অ্যাম্পিয়ার ক্ষমতাসম্পন্ন ব্যাটারি; ফলে চার্জিংয়ের কথা চিন্তা না করেই দীর্ঘক্ষণ টানা ভিডিও দেখতে পারবেন স্মার্টফোন ব্যবহারকারীরা। ফোনটিতে ১২ মেগাপিক্সেলের লেজার অটোফোকাস রিয়ার ক্যামেরা ব্যবহার করা হয়েছে, যা নিখুঁত ছবি তুলতে সক্ষম।

মটোরোলা
খ্যাতনামা প্রযুক্তিপণ্য নির্মাতা প্রতিষ্ঠান লেনোভোর মালিকানাধীন একটি প্রতিষ্ঠান মটোরোলা। ১০ বছর বিরতির পর প্রতিষ্ঠানটি বাংলাদেশের বাজারে নতুন ফোন এনেছে। মটোরোলার ডিস্ট্রিবিউটর স্মার্ট টেকনোলজিস বাংলাদেশ লিমিটেড।