করপোরেট কর্নার

৩১ মার্চ থেকে ঢাকা-চেন্নাই সরাসরি ইউএস বাংলার ফ্লাইট

ভারতের চেন্নাইয়ে আগামী ৩১ মার্চ থেকে সরাসরি ফ্লাইট পরিচালনা করবে ইউএস-বাংলা এয়ারলাইনস। সপ্তাহে তিন দিন ঢাকা থেকে চেন্নাই রুটে তাদের উড়োজাহাজ চলাচল করবে। বুধবার এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানিয়েছে বেসরকারি এ বিমান সংস্থা।
সংবাদ সম্মেলনে জানানো হয়, ঢাকা-চট্টগ্রাম-চেন্নাই রুটে ১৬৪ আসনের বোয়িং ৭৩৭-৮০০ এয়ারক্রাফট দিয়ে ফ্লাইট পরিচালনা করবে ইউএস-বাংলা। উড়োজাহাজটিতে আটটি বিজনেস ক্লাস ও ১৫৬টি ইকোনমি ক্লাসের আসন রয়েছে।
ইউএস-বাংলার চিফ এক্সিকিউটিভ ইমরান আসিফ জানিয়েছেন, ঢাকা-চেন্নাই রুটে ওয়ানওয়ের জন্য সর্বনি¤œ ভাড়া ১৫ হাজার ৪৩ টাকা ও রিটার্ন টিকিটের ভাড়া ২২ হাজার ২২৩ টাকা নির্ধারণ করা হয়েছে। এছাড়া চট্টগ্রাম-চেন্নাই রুটে ওয়ানওয়ের জন্য সর্বনিম্ন ভাড়া ১৬ হাজার ৪৫ টাকা ও রিটার্ন টিকিটের ভাড়া ২২ হাজার ২২৫ টাকা নির্ধারণ করা হয়েছে। এর মধ্যে সব ধরনের ট্যাক্স ও সারচার্জ অন্তর্ভুক্ত।
প্রাথমিকভাবে রবি, মঙ্গল ও বৃহস্পতিবার ঢাকা থেকে সকাল ৯টা ১০ মিনিটে আর চট্টগ্রাম থেকে সকাল ১০টা ৪৫ মিনিটে চেন্নাইয়ের উদ্দেশে ইউএস-বাংলার ফ্লাইট ছেড়ে যাবে। চেন্নাইয়ে স্থানীয় সময় দুপুর ১২টা ৪৫ মিনিটে এটি পৌঁছাবে। এছাড়া চেন্নাই থেকে রবি, মঙ্গল ও বৃহস্পতিবার স্থানীয় সময় দুপুর ১টা ৩০ মিনিটে চট্টগ্রামের উদ্দেশে ইউএস-বাংলার ফ্লাইট ছেড়ে আসবে ও বিকাল ৪টা ৩০ মিনিটে চট্টগ্রাম এবং সন্ধ্যা ৬টায় ঢাকায় পৌঁছাবে উড়োজাহাজটি।
চেন্নাইয়ে বাংলাদেশিদের ভ্রমণের সুবিধার্থে ট্যুর ও হেলথ (মেডিক্যাল) প্যাকেজ ঘোষণা করেছে ইউএস-বাংলা এয়ারলাইনস। এ বিমান সংস্থার চিফ এক্সিকিউটিভ বলেন, এরই মধ্যে ইউএস-বাংলা এয়ারলাইনস ও এ্যাপোলো হসপিটাল চেন্নাইয়ের মধ্যে একটি দ্বিপক্ষীয় চুক্তি স্বাক্ষর হয়েছে। বিজ্ঞপ্তি

সর্বশেষ..