করপোরেট কর্নার

বিপ্রপার্টির মাধ্যমে কমার্শিয়াল স্পেস ভাড়া নিল উবার ইটস

রিয়েল এস্টেট মার্কেটপ্লেস বিপ্রপার্টি সম্প্রতি উবার ইটসের সঙ্গে একটি চুক্তি সই করে। এ চুক্তির মাধ্যমে উবার ইটস তাদের ডেলিভারি পার্টনার ও অন্যান্য পরিষেবা দেওয়ার জন্য বিপ্রপার্টি থেকে একটি কমার্শিয়াল স্পেস ভাড়া নিয়েছে।

বিপ্রপার্টির করপোরেট হেড অফিসে বিপ্রপার্টির প্রধান নির্বাহী কর্মকর্তা মার্ক নসওয়ার্দী ও উবারের বাংলাদেশের কান্ট্রি লিড কাজী জুলকার নাইন এ চুক্তি সই করেন।

অনুষ্ঠানে বিপ্রপার্টির প্রধান নির্বাহী মার্ক নসওয়ার্দী বলেন, আমরা রিয়েল এস্টেট সংক্রান্ত যে কোনো সমস্যা সমাধানের জন্য ওয়ানস্টপ সল্যুশন দিয়ে থাকি। আমাদের আছে বিক্রি ও ভাড়া দেওয়ার জন্য কমার্শিয়াল প্রপার্টির সম্ভার। গ্রাহকদের আমাদের লোকেশন ও প্রপার্টি সংক্রান্ত জ্ঞান, আইনি সহায়তা এবং কন্ট্রাক্ট পরবর্তী সেবার মাধ্যমে তাদের পছন্দমতো সেবা দিয়ে থাকি। উবার ইটস যখন রেন্টাল সাপোর্টের জন্য আমাদের কাছে আসলো, আমরা আমাদের সবচেয়ে ভালো সার্ভিসটি তাদের দেওয়ার চেষ্টা করেছি, কারণ তারা বাংলাদেশের ডিজিটাল সার্ভিসের অগ্রদূত এবং আমরা এ যাত্রায় তাদের সত্যিকার অংশীদার হতে চেয়েছি।

অংশীদারীত্বের বিষয়ে উবারের বাংলাদেশের কান্ট্রি লিড কাজী জুলকার নাইন বলেন, আমরা নিরবচ্ছিন্নভাবে আমাদের কাজ চালিয়ে যাওয়ার জন্য একটি ভালো লোকেশন ও কমার্শিয়াল স্পেস খুঁজছিলাম। আমাদের যাত্রা শুরু করতে এবং গ্রাহকদের সেবা দিতে বিপ্রপার্টি এ দায়িত্ব নিয়ে একটি উপযুক্ত জায়গা খুঁজে দিয়েছে। আমরা এ সহযোগিতার জন্য বিপ্রপার্টির প্রতি কৃতজ্ঞ। বিজ্ঞপ্তি

 

সর্বশেষ..