আজকের পত্রিকা সর্বশেষ সংবাদ স্পোর্টস

অক্টোবরেই হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ?

ক্রীড়া ডেস্ক: করোনাভাইরাসের কারণে পুরো পৃথিবীই থমকে গেছে। যার প্রভাব পড়েছে ক্রীড়াঙ্গনেও। যে কারণে সব ধরণের ক্রীড়া সূচি হয়ে গেছে ওলটপালট। তাইতো আগামী অক্টোবরে অস্ট্রেলিয়ার মাঠে টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে জেগেছে শঙ্কা। যদিও সোমবার ভারতের টাইমস নাও নিউজ ডট কম আইসিসির এক বিবৃতির উল্লেখ করে জানিয়েছে, যথাসময়েই ক্রিকেটের সর্বোচ্চ সংগঠনটি টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজন করতে চাই।   

মরণ ব্যাধি করোনার কারণে ইউরো ও চ্যাম্পিয়নস লিগের মতো টুর্নামেন্ট বন্ধ হয়ে গেছে। আদৌও এ মৌসুমে আর এ দুটি টুর্নামেন্ট মাঠে গড়াবে কি না সন্দেহ রয়েছে। এদিকে ক্রিকেটে বিভিন্ন দেশের দ্বিপাক্ষিক সিরিজও স্থগিত অথবা বাতিল হয়ে গেছে। যে কারণে অনেকেই আগামী অক্টোবরে টি-টোয়েন্টি বিশ্বকাপ হওয়া নিয়ে শঙ্কা প্রকাশ করেছেন। তবে সোমবার ভারতের টাইমস নাও নিউজ ডট কম আইসিসির এক বিবৃতির উল্লেখ করে জানিয়েছে, ‘করোনাভাইরাসের কারণে উদ্ভূত পরিস্থিতিতে টি-টোয়েন্টি বিশ্বকাপের আয়োজক কমিটি এ মুহূর্ত সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সঙ্গে মিলে পরিস্থিতি পর্যবেক্ষণ করে যাচ্ছে। আগামী ১৮ অক্টোবর থেকে ১৫ নভেম্বর ২০২০ অস্ট্রেলিয়ার সাতটি ভেন্যুতে টি-টোয়েন্টি বিশ্বকাপ অনুষ্ঠিত হওয়ার কথা। এটি যথাসময়ে আয়োজনের পরিকল্পনা আমাদের আছে।’

যদিও টাইমস নাও নিউজ ডট কম জানালেও এখনও আইসিসির ওয়েবসাইটে টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে কোন তথ্য দেয়নি।

এদিকে গুঞ্জন রয়েছে করোনার কারণে টি-টোয়েন্টি বিশ্বকাপ দুই বছর পিছিয়ে যাবে। এরইমধ্যে আবার ভারতের টাইমস নাও নিউজ ডট কম দিল ভিন্ন খবর। তাতে হয়তো বৈশ্বিক ঐ টুর্নামেন্ট নিয়ে আশা জাগতে পারে ক্রিকেট ভক্তদের। যদিও সবাই এখন করোনাভাইরাস থেকে পরিত্রাণ পাওয়ার দিকে তাকিয়ে রয়েছে।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..