করপোরেট কর্নার

অগ্রিম ইন্টারেস্ট, উচ্ছ্বসিত আইপিডিসির ডিপোজিটররা

গ্রাহকের ঘরে থাকা নিশ্চিত করতে ডিপোজিটরদের অগ্রিম ইন্টারেস্ট

১৯৮১ সালে প্রতিষ্ঠিত বাংলাদেশের প্রথম বেসরকারি আর্থিক প্রতিষ্ঠান আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড, দেশে করোনা ভাইরাসের বিস্তার রোধে গ্রাহকের ঘরে থাকা নিশ্চিত করতে ডিপোজিটরদের অগ্রিম ইন্টারেস্ট প্রদান করেছে। সরকারী সিদ্ধান্ত অনুযায়ী ২৬ মার্চ থেকে ৪ এপ্রিল পর্যন্ত সাধারণ ছুটি থাকায় ডিপোজিটরদের ৫ এপ্রিল, ২০২০ পর্যন্ত পরিশোধযোগ্য মাসিক/পাক্ষিক সকল ইন্টারেস্ট অগ্রিম প্রদান করেছে আইপিডিসি।

করোনা মহামারী রোধে দেশের সাধারণ জনগণকে ঘরে থাকার নির্দেশ দিয়েছে সরকার। সরকারের নির্দেশনা মানা হচ্ছে, তা নিশ্চিত করার জন্য রাস্তায় নামানো হয়েছে সেনাবাহিনী। পুলিশ প্রশাসনও প্রয়োজনীয় সব পদক্ষেপ গ্রহণ করেছে। দেশের এই কঠিন পরিস্থিতিতে গ্রাহকরা যাতে নিশ্চিন্তে ঘরে থাকতে পারেন, তার জন্য আইপিডিসি এই বিশেষ উদ্যোগ গ্রহণ করেছে। এছাড়া করোনা সংক্রমণ রোধে আইপিডিসির কর্মীরা ‘ঘরে বসে অফিস’ করছেন এবং গ্রাহকের সকল চাহিদা পূরণ করতে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

আইপিডিসির এমন উদ্যোগে দারুণ উচ্ছ্বসিত প্রতিষ্ঠানটির গ্রাহকরা। তেমনই একজন গ্রাহক মো. আলী আব্দুল্লাহ বলেন, “দেশের এই ক্রান্তিকালে এটি সত্যিই অসাধারণ একটি উদ্যোগ। আমার আরও আর্থিক প্রতিষ্ঠানে লেনদেন আছে, কিন্তু শুধুমাত্র গ্রাহকের সুবিধার কথা বিবেচনা করে এমন সময়োপযোগী উদ্যোগ গ্রহণের নজির অত্যন্ত বিরল। এর জন্য আইপিডিসিকে আমি বিশেষভাবে ধন্যবাদ জানাই।” 

আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড-এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মমিনুল ইসলাম বলেন, “আইপিডিসি সবসময় গ্রাহক-সন্তুষ্টিকে অগ্রাধিকার দিয়ে থাকে। বর্তমান পরিস্থিতে আমাদের সকলের ঘরে থাকা অত্যন্ত জরুরি। আমাদের সম্মানিত গ্রাহকরা যেন নিশ্চিন্তে ঘরে থাকতে পারেন, সে লক্ষ্যেই আমাদের এই উদ্যোগ।”

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..