Print Date & Time : 2 March 2021 Tuesday 1:51 am

অনুশীলনে ফিরলেন রোনালদো

প্রকাশ: May 20, 2020 সময়- 04:58 pm

ক্রীড়া প্রতিবেদক: নভেল করোনাভাইরাসের কারণে দীর্ঘ দিন পর দলের ব্যক্তিগত অনুশীলনে ফিরেছেন ইতালিয়ান ক্লাব জুভেন্টাসের পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো। ইতালিয়ান সিরি আ শুরুর সম্ভাব্য সময় আগামী ১৩ জুন ধরে নিয়ে চলতি মাসের শুরুতে মাঠের অনুশীলনে ফিরেছে জুভেন্টাস। সেই অনুশীলনে যোগ দিতে পর্তুগাল থেকে ইতালিতে যাওয়ায় তাকে থাকতে হয়েছিল সেলফ আইসোলেশনে।

করোনাভাইরাসের মহামারির সময় ইতালি যখন লকডাউনে ছিল, তখন নিজ জন্মস্থান মাদেইরাতে পরিবারের সঙ্গে ছিলেন রোনালদো। গত ৮ মার্চ অসুস্থ মাকে দেখতে পর্তুগাল গিয়েছিলেন তিনি। সেখানেই আটকা পড়ে যান লকডাউনে।

পরিস্থিতি উন্নতির দিকে এলে গত ৪ মে পর্তুগাল থেকে ইতালির তুরিনে পৌঁছান রোনালদো। কিন্তু তখনই দলের সঙ্গে যোগ দেয়ার উপায় ছিল না তার। স্বাস্থ্যবিধি মেনে তুরিনের নিজ বাড়িতে ১৪ দিনের আইসোলেশনে থাকতে বাধ্য হয় রোনালদো।

১৪ দিনের আইসোলেশন শেষে মঙ্গলবার (১৯ মে) দলের অনুশীলনে যোগ দিয়েছেন রোনালদো। তবে প্রথমদিন ব্যক্তিগত অনুশীলনই করতে হয়েছে তাকে।

কিন্তু রোনালদো অনুশীলনে ফিরলে কি হবে, ইতালির সরকারের করোনাভাইরাস বিষয়ক কমিটির সঙ্গে সমঝোতায় পৌঁছতে না পারায় আগামী ১৩ জুন লিগ শুরু নিয়ে রয়েছে সংশয়।