স্পোর্টস

অনুশীলন নামতে তামিম-মুশফিকদের আর বাধা নেই

ক্রীড়া ডেস্ক: শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজ খেলে গত মঙ্গলবার দেশে ফিরেন জাতীয় দলের ক্রিকেটাররা। এরপরই তারা চলে যান হোম কোয়ারেন্টিনে। তবে তাদের কোয়ারেন্টিন শিথিল করে তাদের অনুশীলনের সুযোগ দিতে কোভিড-১৯ পরীক্ষা করা হয়েছিল। শেষ পর্যন্ত সে রিপোর্টে মিলেছে স্বস্তির খবর। আর তাই অনুশীলনে ফিরতে আর কোন বাধাই নেই তামিম ইকবাল-মুশফিকুর রহিমদের সামনে।

টেস্ট সিরিজ খেলে শ্রীলঙ্কা থেকে দেশে আসা ক্রিকেটারদের সবার কোভিড-১৯ পরীক্ষার ফল নেগেটিভ এসেছে। রোববার ব্যাপারটি নিশ্চিত করেন বিসিবির চিকিৎসক মঞ্জুর হোসেন চৌধুরী।

এর আগে শনিবার বিকেলে মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে বিসিবি কার্যালয়ে গিয়ে কোভিড-১৯ পরীক্ষার নমুনা জমা দেন ক্রিকেটাররা। সেদিনই দুপুরে গণমাধ্যমকে বিসিবি প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী দিয়েছিলেন ক্রিকেটারদের কোয়ারেন্টিন শিথিলের খবর।

শ্রীলঙ্কার বিপক্ষে ঘরের মাঠে ওয়ানডে সিরিজ সামনে রেখে ক্রিকেটারদের প্রস্তুতির সুযোগ দিতে সরকারের কাছে কোয়ারেন্টিন শিথিলের আবেদন করেছিল বিসিবি। করোনা পরীক্ষার শর্তে তাতে সায় দেয় স্বাস্থ্য অধিদপ্তর। আগামী ২৩ মে থেকে শুরু হবে বাংলাদেশ-শ্রীলঙ্কার ওয়ানডে সিরিজ। এজন্য আগামী ১৮ মে থেকে পুরো দলের অনুশীলন শুরু হবে।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..