বাণিজ্য সংবাদ শিল্প-বাণিজ্য

অনুষ্ঠিত হতে যাচ্ছে মেইসেস অ্যাপ্লিকেশন’স ডে

বিদেশে উচ্চশিক্ষাবিষয়ক পরামর্শদাতা শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান মেইসেস যুক্তরাজ্য, যুক্তরাষ্ট্র, কানাডা, জাপান ও অস্ট্রেলিয়ার বিশ্ববিদ্যালয়সমূহে পড়তে যাওয়ার জন্য আগ্রহী শিক্ষার্থীদের আবেদনের সুবিধার্থে একটি অ্যাপ্লিকেশন ডে অনুষ্ঠানের আয়োজন করতে যাচ্ছে।

আগামীকাল বেলা ৩টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত ডেইলি স্টার সেন্টারে এটি অনুষ্ঠিত হবে। ১৬টি বিশ্ববিদ্যালয়কে প্রতিনিধিত্বকারী কর্মকর্তার সঙ্গে দেখা করে শিক্ষার্থীরা বিভিন্ন বিষয়ে প্রশ্নোত্তরের মাধ্যমে এ বিষয়ে ধারণা লাভ করতে পারবেন। লন্ডনের কুইন মেরি বিশ্ববিদ্যালয়, কভেন্ট্রি বিশ্ববিদ্যালয়, নটিংহাম বিশ্ববিদ্যালয়, ইস্ট আঞ্জলিয়া বিশ্ববিদ্যালয়, ইউডাব্লিউই ব্রিস্টল, বার্মিংহাম বিশ্ববিদ্যালয়, কুইন্স বিশ্ববিদ্যালয় বেলফাস্ট, আইএনটিও বিশ্ববিদ্যালয় অংশীদারদের ইউকে এবং মার্কিন যুক্তরাষ্ট্র, ভ্যানকুইভার আইল্যান্ড বিশ্ববিদ্যালয়, জর্জ ব্রাউন কলেজ, টরন্টো, ব্রুক বিশ্ববিদ্যালয়, কিংস কলেজ, নাভিটাস লিমিটেড-অস্ট্রেলিয়া, আন্তর্জাতিক কলেজ অব লিবারেল আর্টস, ব্রিজপোর্ট ইউনিভার্সিটি, ফ্রেজার ইন্টারন্যাশনাল কলেজ এবং ম্যানিটোবার আন্তর্জাতিক কলেজ প্রভৃতিতে তাদের প্রয়োজনীয় কাগজপত্র, তথ্যাদি ও অন্যান্য আনুষঙ্গিক জিনিস সঙ্গে করে নিয়ে এসে সেখানেই আবেদন জমা করার সুযোগ দেওয়া হচ্ছে।

এ বিশ্ববিদ্যালয়গুলো থেকে বিভিন্ন কোর্সের জন্য ১০ থেকে ১০০ শতাংশ পর্যন্ত বৃত্তি প্রদান প্রদান করা হয়। শিক্ষার্থীদের বৃত্তির জন্য বিবেচনার জন্য বছরের প্রথম দিকে আবেদন করা প্রয়োজন। ইভেন্টটিতে অংশগ্রহণে কোনো ফি রাগবে না। তবে www.studzabroadwithmaces.com এ অংশগ্রহণের জন্য নিবন্ধন করতে হবে। বিজ্ঞপ্তি

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..