প্রিন্ট করুন প্রিন্ট করুন

অপূর্ব-প্রীতির ‘হ্যাপিনেস’

শোবিজ ডেস্ক: গল্পটি ‘হ্যাপিনেস’ নাটকের। যেখানে আদনান ও রূপা নিজেদের তিন সময়ের মানুষ হিসেবে কল্পনা করেন। আধুনিক এ তরুণ-তরুণী তাদের ভাবনায় ধারণ করেন তিনটি প্রজš§। তাই বয়োবৃদ্ধ জুটির জন্য মানানসই হতে পোশাক ও চুলের স্টাইলে তারা বেছে নিয়েছেন পুরোনো দিনের সাজগোজ। আবার রয়েছে বর্তমান ও মাঝবয়সী চরিত্রও।

নাটকের গল্পটি এমনÑআদনান ও রূপা এ সময়ের তরুণ-তরুণী। তারা একে অপরকে ভালোবাসে। সম্পর্কের প্রায় পাঁচ বছরের মাথায় ঘর বাঁধার স্বপ্ন দেখে দুজনে। আর্থিক কিংবা পারিবারিক দিক থেকে তাদের সামনে তেমন কোনো বাধা নেই। কিন্তু বিবাহিত জীবনে কোনো ধরনের সম্পর্ক সুখের হয় কিংবা কী করলে একটা সংসারে সারাজীবন সুখের বন্ধন থাকতে পারেÑতা

ভেবে তারাই দ্বিধান্বিত হয়ে পড়েন।

ঠিক এমন একটা সময় এক রেস্তোরাঁয় বয়োবৃদ্ধ জুটির ভালোবাসা দেখে মুগ্ধ হয় আদনান ও রূপা। নিজেদের চোখে তারা এ জুটির জীবনের সুখ আর ভালোবাসা দেখতে পায়। আবার বাস্তবে ফিরে এটা শুধুই কল্পনা ভেবে গাড়িতে যাওয়ার পথে গল্প করতে থাকে তারা। তখনই অবস্থাসম্পন্ন ঘরের এক মেয়েকে চোখ, হাত-পা বাঁধা অবস্থায় রাস্তার পাশে পড়ে থাকতে দেখে। তাদের মনোজগতে শুরু হয় নানা দ্বিধাদ্বন্দ্ব। বাকিটা দেখা যাবে টিভি পর্দায়।

এতে আদনান ও রূপা চরিত্রে অভিনয় করেছেন অপূর্ব ও সানজিদা প্রীতি।

আসাদুজ্জামান সোহাগের রচনা ও তপু খানের পরিচালনায় নাটকটি প্রচার হবে আরটিভিতে আজ রাত ৮টা ১০ মিনিটে।