দুরে কোথাও

অপোর স্মার্টফোন কিনে বালি ভ্রমণের সুযোগ

অপো স্মার্টফোন কিনে বালি ভ্রমণের সুযোগ পেয়েছেন দুই বিজয়ী। অপো
বাংলাদেশ-এর পাঁচ বছর পূর্তি ও ঈদুল আজহা উপলক্ষে আয়োজিত একটি ক্যাম্পেইনের আওতায় অপো এ৫এস ও অপো এফ১১ মডেলের স্মার্টফোন কিনে দারুণ এ উপহার পেয়েছেন অপো স্মার্টফোন ক্রেতারা।
বাংলাদেশে অপোর পাঁচ বছর পূর্তিতে এবারের ঈদুল আজহা উদ্যাপনে ভিন্নমাত্রা যোগ করতে স্মার্টফোন কিনলেই নানা অফারের আয়োজন করে অপো বাংলাদেশ। অপো এ৫এস, এ৭ ও এফ১১ সিরিজের স্মার্টফোন কিনে লটারিতে বালি ভ্রমণ ছাড়াও স্মার্টফোন কিনে লাখপতি হওয়ার সুযোগ ও অপো রেনো স্মার্টফোন জিতে নেওয়ার সুযোগ ছিল এ ক্যাম্পেইনে। নিশ্চিত উপহার হিসেবে ছিল শতভাগ মূল্যছাড়, ওয়ারলেস হেডফোন, সেলফি স্টিক, গিফট বক্স ছাড়াও আকর্ষণীয় ইন্টারনেট বান্ডেল অফার।
১ আগস্ট থেকে শুরু হওয়া এ বিশেষ অফারের আওতায় এরই মধ্যে দুই বিজয়ী জিতে নিয়েছেন বালি ভ্রমণের সুযোগ। বিজয়ীদের মাঝে রয়েছেন রাজধানীর মোহাম্মদপুরের মো. ইউসুফ। তিনি বলেন, অপো এ৫এস স্মার্টফোনটি কেনার পরিকল্পনা করছিলাম বেশ অনেক দিন আগে। ঈদের বোনাস হাতে পেয়ে স্মার্টফোনটি কিনেই জিতে গেলাম বালি ভ্রমণের সুযোগ। এ যেন ঈদের ডাবল বোনাস পাওয়ার আনন্দ!
ঢাকার আশুলিয়া থেকে অপো এফ১১ স্মার্টফোনটি কিনে বালি ভ্রমণের সুযোগ পেয়েছেন মো. বাবুল হোসেন। তিনি বলেন, ‘ভ্রমণে ফটোগ্রাফির জন্যে অনেক যাচাই-বাছাই করে অপো এফ১১ স্মার্টফোনটি কেনার সিদ্ধান্ত নিয়েছিলাম। ফোনটি কেনার সঙ্গে সঙ্গে বালি ভ্রমণের সুযোগ পেয়েছি।’
‘অপো বাংলাদেশ-এর পাঁচবছর পূর্তির আনন্দ সবার মাঝে ছড়িয়ে দেওয়ার প্রয়াসেই এ ধরনের একটি ক্যাম্পেইন আয়োজন করা হয়েছে। গ্রাহকদের মাঝে নিজেদের আনন্দ কিছুটা হলেও পৌঁছে দিতে পেরে আমরাও দারুণ খুশি,’ বলেন অপো বাংলাদেশ-এর পিআর ও মার্কেটিং ম্যানেজার ইফতেখার উদ্দিন সানি।

সর্বশেষ..