দিনের খবর স্পোর্টস

অবশেষে স্থগিত হলো আইপিএল

ক্রীড়া ডেস্ক: অবশেষে অনির্দিষ্টকালের জন্য আইপিএল স্থগিতের ঘোষণা দিয়েছে বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (বিসিসিআই)। আজ মঙ্গলবার দুপুরে এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে ক্রিকেট বোর্ড কর্তৃপক্ষ।

ভারতে চলমান করোনা পরিস্থিতি ভয়াবহ রূপ ধারণ করেছে। যা ইতোমধ্যেই ভেদ করে আঘাত হেনেছে আইপিএলের সুরক্ষা বলয়। আক্রান্ত হয়েছেন বেশ কয়েকজন ক্রিকেটার। আর এসব কারণেই আইপিএল আয়োজন নিয়ে চলছে তুমুল আলোচনা-সমালোচনা।

ইতোমধ্যে দিল্লির উচ্চ আদালতে টুর্নামেন্ট বন্ধ চেয়ে মামলাও করা হয়েছে। কঠোর জৈব সুরক্ষার মধ্যেই চলছিল ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)। এখন পর্যন্ত ২৮টি ম্যাচ অনুষ্ঠিত হলেও মাঝপথে করোনায় আক্রান্ত শুরু হতে শুরু করেছেন ক্রিকেটার ও স্টাফরা।

এমন পরিস্থিতিতে টুর্নামেন্ট চালু রাখতে হিমশিম খাচ্ছে আয়োজকরা। ফলে বিশ্বের সবচেয়ে আর্থিকভাবে সমৃদ্ধ ক্রিকেট লিগের ১৪তম আসরটি বন্ধ করে দিতে বাধ্য হলো বিসিসিআই।

এর আগে করোনার কারণে স্থগিত করা হয় গতকালের কলকাতা-ব্যাঙ্গালোরের ম্যাচটিও। ওই দিনই কলকাতা শিবিরের দুই ক্রিকেটার করোনায় আক্রান্ত হওয়ার খবর পাওয়া যায়। পরে চেন্নাই শিবিরের তিন ক্রিকেটারও আক্রান্ত হয়েছেন বলে জানায় ভারতীয় গণমাধ্যম।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..