শোবিজ

অভিনেতা শন পেন করোনায় আক্রান্ত

শোবিজ ডেস্ক: হলিউডের অস্কারজয়ী অভিনেতা শন পেন মহামারি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।৫৯ বছর বয়সী অভিনেতাকে এরই মধ্যে হাসপাতালে ভর্তি করা হয়েছে । নিজের এনজিও কোর-এর বিনামূল্যে করোনা পরীক্ষায় অংশ নিয়েছিলেন এই অভিনেতা। সেখানেই তার সোয়াব রিপোর্টে কোভিড-১৯ ভাইরাসের নমুনা মিলেছে। এর পরই হাসপাতালে ভর্তি হন অভিনেতা। তবে এখন পর্যন্ত তার অবস্থা স্থিতিশীল রয়েছে।

অ্যাকাডেমি (অস্কার) ও গোল্ডেন গ্লোব পুরস্কার প্রাপ্ত অভিনেতা শন পেন ‘ইনটু দ্য ওয়াইল্ড’, ‘মিসটিক রিভার’, ‘আই অ্যাম স্যাম’, ‘গানম্যান’-এর মতো বহু জনপ্রিয় ছবিতে অভিনয় করেছেন।

ইতিমধ্যেই বিশ্বের বিভিন্ন প্রান্তের অনেক সেলিব্রিটি এই প্রাণঘাতী ভাইরাসে আক্রান্ত হয়েছেন। কদিন আগে জনপ্রিয় কার্টুন সিরিজ ‘টম অ্যান্ড জেরি’ ও ‘পপাই’-এর পরিচালক জেইন ডিচ মারা গেছেন।করোনায় আক্রান্ত হয়ে প্রয়াত হয়েছেন সিনেমাটোগ্রাফার অ্যালেন ডাভিয়াউ। এছাড়া অভিনেতা টিম ব্রুক টেলর, ‘জস’ খ্যাত অভিনেত্রী লি ফিয়েরো, মার্ক ব্লুম, এডি লার্জ, জুলি বেনেটের মতো অভিনেতা-অভিনেত্রীরা করোনার শিকার হয়েছেন। বব ডিলানের অন্যতম প্রিয় গীতিকার জন প্রিন, গ্র্যামিজয়ী জো ডিফি, অ্যালেন শেলসিংগারেরও প্রাণ কেড়েছে মারণ ভাইরাস করোনা।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..