Print Date & Time : 27 September 2021 Monday 10:49 am

অভিনেত্রী মাহির দ্বিতীয় বিয়ের গুঞ্জন

প্রকাশ: June 21, 2021 সময়- 09:20 pm

শোবিজ ডেস্ক: জনপ্রিয় চিত্রনায়িকা মাহি মাহির সংসার ভেঙেছে বেশ কিছুদিন হলো। কিন্তু এখনো প্রাক্তন স্বামী মাহমুদ পারভেজ অপুকে একেবারেই ভুলতে পারছেন না বলে জানান এই নায়িকা।

এদিকে গুঞ্জন শোনা যাচ্ছে, প্রথম সংসারের বিচ্ছেদের এক মাসের মাথায় নাকি দ্বিতীয় বিয়ে করেছেন মাহি। গাজীপুর চৌরাস্তা অঞ্চলের প্রভাবশালী একটি পরিবারের সদস্য তরুণ রাজনীতিক-ব্যবসায়ীকে নাকি বিয়ে করেছেন এই অভিনেত্রী।

তবে বিষয়টি মাহি অস্বীকার করেছেন। তিনি এ প্রসঙ্গে গণমাধ্যমকে বলেন, ‘না। বিয়ে হয়নি। আমরা বন্ধু। শুধু বন্ধু না, আমরা অনেক অনেক ভালো বন্ধু। ’

যখন সামাজিক মাধ্যমে মাহির বিয়ের গুঞ্জন নিয়ে চর্চা চলছে ঠিক তখন মাহি ফেসবুকে সাবেক স্বামী পারভেজ মাহমুদ অপুর সঙ্গে তোলা একটি ছবি প্রকাশ করে স্মৃতিকাতর হয়ে পড়েন তিনি।

রোববার (২০ জুন) দুপুরের সেই পোস্টে মাহি লেখেন, ‘তুমি না থাকার শোক অন্য কাউকে নিয়ে ভাবতে দেয় না। আমিতো তোমার দিকেই চেয়ে থাকি, চোখ তো অন্যদিকে যায় না। ’

তবে নেটিজেনদের ধারণা আবারও বিয়ের গুঞ্জন ছড়িয়ে পড়ার বিষয়টাকে আড়াল করতেই মাহি অপুকে নিয়ে এমন পোস্ট দিয়েছেন। কেউ কেউ বলছেন, সত্যি সত্যিই বিয়ে করেছেন মাহি। তবে আগের বিয়ে বিচ্ছেদের এক মাসও না পেরুনোয় এবং আনুষ্ঠানিকভাবে দু’জনের ডিভোর্স কার্যকর না হওয়ায় এ বিষয়ে এখনই বিস্তারিত মুখ খুলতে চাননি এই নায়িকা।