অভিনেত্রী মিমের বিয়ে আজ

বিনোদন প্রতিবেদক: বিয়ে করছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা বিদ্যা সিনহা মিম। আজ মঙ্গলবার (৪ জানুয়ারি) অনুষ্ঠিত হবে তার বিয়ে। পাত্র তার বাগদত্তা সনি পোদ্দার।

মিমের একাধিক ঘনিষ্ঠ সূত্রে জানিয়েছে, বিয়ের আনুষ্ঠানিকতার কারণে মিম সব ধরনের যোগাযোগ থেকে নিজেকে গুটিয়ে রেখেছেন। আজ মঙ্গলবার ঢাকার একটি পাঁচ তারকা হোটেলে মিমের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে। এতে মিম ও তাঁর হবু বর সনি পোদ্দারের ঘনিষ্ঠজনেরা উপস্থিত থাকবেন।

এদিকে বিয়ের অনুষ্ঠানের আগে দুই দিন মিমের গায়েহলুদ অনুষ্ঠান হয়েছে। সেখানেও দুই পরিবারের সদস্যরাই আমন্ত্রিত ছিলেন। সূত্র জানিয়েছে, মঙ্গলবার দুপুরে সনাতন ধর্মের রীতি মেনে মিমের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে।

বিয়ের বিষয়টি গোপন রাখার কারণ প্রসঙ্গে মিমের পরিবারের ওই সদস্য জানান, বাগদানের মতো এটিও সম্পন্ন হওয়ার পর পূর্ণাঙ্গভাবে জানানো হবে।

গত বছরের ১০ নভেম্বর জন্মদিনে বাগদান করেছিলেন মিম। ফেসবুকে পরিচয় থেকে প্রেমের সম্পর্কে জড়ানো সনি পোদ্দারের সাথে বাগদান হয় তার। কুমিল্লার ছেলে সনি দেশের একটি বেসরকারি ব্যাংকে চাকরি করছেন। তার জন্ম ও বেড়ে ওঠা কুমিল্লায়। তিনি পড়াশোনা করেছেন ঢাকার ব্র্যাক বিশ্ববিদ্যালয়ে। কয়েকটি ব্যাংকে চাকরি করার পর বর্তমানে সিটি ব্যাংকের উচ্চ পদে কর্মরত রয়েছেন সনি।

মিম ও সনির পরিচয় ঘটেছিল ৬ বছর পূর্বে। কিন্তু দু’জনের কেউই সেটা প্রকাশ্যে আনেননি। এতোটাই গোপনে তারা সম্পর্ক টিকিয়ে রেখেছিলেন, পরিবারের সদস্যরা পর্যন্ত টের পায়নি। বাগদানের সময় জানিয়েছিলেন, সহসা বিয়ের ভাবনা নেই। তবে শেষ পর্যন্ত পরিকল্পনায় পরিবর্তন এনে বিয়ে করেই নিচ্ছেন মিম-সনি।

২০০৭ সালে একটি সুন্দরী প্রতিযোগিতার মুকুট জয়ের মধ্য দিয়ে ক্যারিয়ার শুরু করেন বিদ্যা সিনহা মিম। শুরুতেই সুযোগ পেয়ে যান নন্দিত কথাসাহিত্যিক ও চলচ্চিত্রকার হুমায়ূন আহমেদের ‘আমার আছে জল’ সিনেমায়। আর পেছনে ফিরে তাকাতে হয়নি। পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারও।

বর্তমানে মিমের হাতে রয়েছে আবু রায়হান জুয়েলের ‘পথে হলো দেখা’, রায়হান রাফীর ‘ইত্তেফাক’, দীপঙ্কর দীপনের ‘অন্তর্জাল’ সিনেমার কাজ। আর মুক্তির অপেক্ষায় রয়েছে তাঁর অভিনীত ‘দামাল’ ও ‘পরাণ’ সিনেমা।

প্রিন্ট করুন প্রিন্ট করুন   ❑ পড়েছেন  ৯৩৬৩  জন  

সর্বশেষ..