Print Date & Time : 9 March 2021 Tuesday 7:34 am

অসহায় ও দরিদ্র মানুষদের পাশে কোয়াব

প্রকাশ: April 1, 2020 সময়- 08:19 pm

ক্রীড়া ডেস্ক: বর্তমান বিশ্বে মহা আতঙ্কের নাম করোনাভাইরাস। দিন দিন মরণ ব্যাধি এ ভাইরাসের প্রভাব বেড়েই চলেছে। যা থেকে বাদ যায়নি বাংলাদেশ। তাইতো কঠিন এ সময়ে অসহায় ও দরিদ্র মানুষদের পাশে দাঁড়ানোর জন্য তহবিল গঠন করতে যাচ্ছে ক্রিকেটার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (কোয়াব)। বর্তমান ও সাবেক ক্রিকেটার, সকল ক্রিকেট সংগঠক, ক্রিকেট অনুরাগী ও শুভানুধ্যায়ীদের সমন্বয়ে কমিটি গঠন করে মানুষের পাশে দাঁড়াবে সংগঠনটি। বুধবার কোয়াব এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানিয়েছে। এর কয়েক দিন আগে নিজেদের বেতনের অর্ধেক দিয়েছেন ২৭ ক্রিকেটার। এবার তাদের দেখানো পথে হাঁটছে কোয়াব।

ক্রিকেটারদের সংগঠনের এ মহতী উদ্যেগে উপদেষ্টা কমিটির প্রধান হিসেবে রয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন। সভাপতি নাঈমুর রহমান আছেন আহ্বায়ক কমিটির প্রধান হিসেবে। জাতীয় দলের টেস্ট অধিনায়ক মুমিনুল হক ও ওয়ানডে অধিনায়ক তামিম ইকবালও আছেন কমিটিতে।

মরণ ব্যাধি করোনা মোকাবিলায় বাংলাদেশ ও প্রবাসে অবস্থানরত বর্তমান ও সাবেক ক্রিকেটার, ক্রিকেট সংগঠক ও সকল ক্রিকেট অনুরাগীদের নিচের ব্যাংক অ্যাকাউন্টে সহায়তার আহ্বান জানানো হয়েছে…

‘ক্রিকেটার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (কোয়াব)’
ওয়ান ব্যাংক লিমিটেড, ধানমন্ডি শাখা
হিসাব নম্বর: ০১৩০১০৫৪৬৯০০৪
সুইফট কোড: ONEBBDDH