সারা বাংলা

অসুস্থ মুক্তিযোদ্ধা নসিমুদ্দীন পেলেন প্রধানমন্ত্রীর উপহার

প্রতিনিধি, চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জে দিনমজুর অসুস্থ মুক্তিযোদ্ধা নসিমুদ্দীন নসু প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে উপহার হিসেবে একটি বাড়ি ও নগদ টাকা পেয়েছেন। প্রধানমন্ত্রী পক্ষ থেকে জেলা প্রশাসক মো. মঞ্জুরুল হাফিজ তার হাতে বাড়ির চাবি তুলে দেন।

গতকাল শুক্রবার গোমস্তাপুর উপজেলার চৌডালা ইউনিয়নের বাগামারা গ্রামের বাড়ির হস্তান্তর করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, গোমস্তাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মিজানুর রহমান, উপজেলা পরিষদের চেয়ারম্যান হুমায়ন কবির, মহিলা ভাইস চেয়ারম্যান মাহফুজা খাতুন, চৌডালা ইউনিয়নের চেয়ারম্যান শাহ আলম।

দিনমজুর অসুস্থ মুক্তিযোদ্ধা নসিমুদ্দীন নসু জানান, প্রধানমন্ত্রী উপহার পেয়ে খুশি এবং আনন্দিত। আমি কখনই ভাবিনি যে প্রধানমন্ত্রী উপহার পাবেন।

জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজ জানান, মুক্তিযোদ্ধা নসিমুদ্দীন নসুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা পক্ষ থেকে গৃহ ও নগদ টাকা তার হাতে তুলে দেয়া হয়। আগামীতে তার তিন ছেলেকেও বাড়ি প্রদান করা হবে।

তিনি আরও জানান, জেলার পাঁচটি উপজেলায় এক হাজার ৩১৯টি বাড়ি নির্মাণ করা হয়েছে। তার মধ্যে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলায় ১৩০টি, শিবগঞ্জ উপজেলায় ৭৩৭টি, গোমস্তাপুর উপজেলায় ৯৫টি, নাচোল উপজেলায় ২০০টি এবং ভোলাহাট উপজেলায় ১৫৭টি। এসব ঘর স্থানীয় অসহায় ও দুস্থদের দেয়া হবে।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..