প্রিন্ট করুন প্রিন্ট করুন

অ্যাপোলো হসপিটালস ইন্ডিয়া বিশেষ ভাউচার সহ ইউএস বাংলার যাত্রীদের ভারতে স্বাগত জানাচ্ছে

অ্যাপোলো হসপিটালস গ্রুপ- ইন্ডিয়া, তাদের আরেকটি বিশেষ উদ্যোগের মাধ্যমে ঢাকায় ইউএস বাংলা এয়ারলাইন্সের যাত্রীদের জন্য বিশেষ ছাড় সহ একটি ওয়েলকাম ভাউচার ঘোষণা করেছে। ঢাকায় চলমান ইন্টারন্যাশনাল ট্রাভেল অ্যান্ড ট্যুরিজম এক্সপো ২০২২ মেলায় এই ঘোষণা দেওয়া হয়।

অ্যাপোলো হসপিটালস গ্রুপ-ইন্ডিয়ার প্রতিনিধি অফিস বাংলা হেলথ কানেক্ট ইন্টারন্যাশনালের চেয়ারম্যান জনাব শফিক আজম জানান, এই সেবার মাধ্যমে রোগীরা উপকৃত হবেন এবং ভারতে তাদের সবচেয়ে পছন্দের হসপিটালের অনেক সেবাই তাদের জন্য আরও সহজলভ্য হবে। ইউএস বাংলা এয়ারলাইন্সের ব্যবস্থাপনা পরিচালক জনাব মোহাম্মাদ আব্দুল্লাহ আল মামুন বলেছেন যে, আমরা আমাদের ইন্টারন্যাশনাল পার্টনারদের কাছ থেকে এই ধরনের সেবাগুলোকে স্বাগত জানাই এবং আমরা আফ্রো-এশিয়ার বৃহত্তম স্বাস্থ্যসেবা প্রদানকারী অ্যাপোলো হসপিটালস গ্রুপ- ইন্ডিয়ার সাথে যুক্ত হতে পেরে আনন্দিত।

ইউএস বাংলা এয়ারলাইন্সের সাথে সংঘবদ্ধতা সম্পর্কে বলতে গিয়ে অ্যাপোলো হসপিটালের গ্রুপ প্রেসিডেন্ট ডাঃ কে. হরিপ্রসাদ বলেছেন যে, অ্যাপোলো হসপিটাল গ্রুপ ঢাকায় ট্রাভেল অ্যান্ড ট্যুরিজম এক্সপো ২০২২-এ অংশগ্রহণ করতে পেরে এবং ইউএস বাংলা এয়ারলাইন্সের গ্রাহকদের জন্য একটি বিশেষ ডিসকাউন্ট ভাউচার উপস্থাপন করতে পেরে আমরা আনন্দিত। এই ফলপ্রসূ সহযোগিতার জন্য আমি বাংলা হেলথ কানেক্ট এবং ইউএস বাংলা এয়ারলাইন্সকে সাধুবাদ জানাই। যেহেতু ভারত এবং বাংলাদেশ তাদের সম্পর্কের একটি স্বর্ণালী যুগ অতিক্রম করছে, আমি নিশ্চিত যে বাংলাদেশের সবচেয়ে বড় বেসরকারি বিমান সংস্থার সাথে আমাদের অংশীদারিত্ব রোগীদের জন্য অত্যন্ত উপকারী হবে। গত ৩৭ বছরে অ্যাপোলো হসপিটালস ইন্ডিয়া বাংলাদেশী মানুষ এবং চিকিৎসকদের সাথে যে সম্পর্ক বজায় রেখেছে সেটিকে আমরা সর্বোচ্চ সম্মানের চোখে দেখে থাকি।

ইন্টারন্যাশনাল ট্রাভেল অ্যান্ড ট্যুরিজম এক্সপোতে অ্যাপোলো হাসপাতাল ইন্টারন্যাশনাল ডিভিশনের ভাইস প্রেসিডেন্ট- মিঃ জিতু জোস এবং ইউএস বাংলার হেড অফ মার্কেটিং জনাব মোঃ শফিকুল ইসলাম এই বিশেষ ডিসকাউন্ট ভাউচারটি উন্মোচন করেন। ভাউচারটি উন্মোচন করে মিঃ জিতু জোস বলেন যে, এরকম ওয়েলকাম ভাউচার এই প্রথম এবং আমরা এটি ইউএস বাংলা এয়ারলাইন্সের গ্রাহকদের কাছে পৌঁছে দিতে পেরে খুবই আনন্দিত। জনাব শফিকুল ইসলাম মন্তব্য করেছেন যে, আমরা দুটি মহান দেশকে সংযুক্ত করার সাথে সাথে এই ধরনের সুযোগ-সুবিধা দেওয়াতে আমাদের যাত্রীরা আনন্দিত।