দিনের খবর স্পোর্টস

আইপিএল খেলতে গেলেন মোস্তাফিজ

ক্রীড়া ডেস্ক: ভিসা জটিলতার কারণে রোববার রাতে সাকিব আল হাসানের সঙ্গে সংযুক্ত আরব আমিরাত যেতে পারেননি মোস্তাফিজুর রহমান। তবে এক দিন পর সোমবার দিবাগত রাত ১টা ৪০ মিনিটে এমিরেটস এয়ারলাইনসের একটি ফ্লাইটে স্ত্রীসহ দুবাইয়ের উদ্দেশে রওয়ানা হন টাইগার পেসার।

বিমানে বসে ভক্তদের কাছে দোয়া চেয়ে নিজের ফেসবুক পেজ-এ একটি ছবি পোষ্ট করেছেন মোস্তাফিজ। কাটার মাস্টারের আশা আইপিএল থেকে টি-টুয়েন্টি বিশ্বকাপের জন্য সেরা প্রস্তুতি নেওয়ার।

আগামী ১৯ সেপ্টেম্বর থেকে সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিত হবে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৪তম আসর। করোনার হানায় ভারতের আসরটি মাঝপথে বন্ধ হয়ে গিয়েছিল। বাকি অংশের খেলা হবে দুবাই ও আবুধাবিতে।

আসর স্থগিত হওয়ার আগে রাজস্থান রয়্যালসের হয়ে দুর্দান্ত পারফর্ম করেছেন মোস্তাফিজ। প্রত্যেকটি ম্যাচেই খেলেছেন। সাত ম্যাচে ওভার প্রতি ৮.২৯ গড়ে রান দিয়ে নেন ৮টি উইকেট।

আগামী ২১ সেপ্টেম্বর রয়েছে মোস্তাফিজের রাজস্থান রয়্যালস নামবে পাঞ্জাব কিংসের বিপক্ষে। তার আগে অবশ্য ৬ দিন হোটেল কোয়ারেন্টিনে থাকতে হবে ফিজকে।

সাকিব আল হাসান খেলছেন কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) হয়ে। যদিও টাইগার অলরাউন্ডার প্রথম পর্বে ম্যাচ খেলার তেমন সুযোগ হয়নি।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..