করপোরেট কর্নার

আইপিডিসির নতুন উদ্যোগ ‘অগ্রজ’

সম্প্রতি দেশের প্রথম বেসরকারি আর্থিক প্রতিষ্ঠান আইপিডিসি ফাইন্যান্স শুরু করল এক বিশেষ অনলাইন আয়োজন ‘অগ্রজ’। যেখানে হাজির হবেন এমন সব সফল ব্যক্তিত্ব যারা নিজ নিজ ক্ষেত্রে মেধা আর অসামান্য পরিশ্রম দিয়ে স্বাধীনতা-পরবর্তী বাংলাদেশকে সঠিকভাবে গড়ে তুলতে উল্লেখযোগ্য অবদান রেখেছেন।

বিভিন্ন পর্বে সুবিন্যস্ত ‘অগ্রজ’ আইপিডিসির অফিশিয়াল ফেসবুক পেজ থেকে সরাসরি দেখা যাবে মাসের প্রথম ও তৃতীয় বৃহস্পতিবার রাত ৮টায়। অনুষ্ঠানটির সঞ্চালনা করবেন ব্যাংকিং জগতের বিশিষ্ট ব্যক্তিত্ব আনিস এ খান। কিছুদিন আগে অবসরে যাওয়া আনিস এ খান তার প্রায় চার দশকের ব্যাংকিং ক্যারিয়ারে সৃজনশীল ব্যাংকিং সেবা প্রণয়নে রেখেছেন উল্লেখযোগ্য অবদান। 

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, ফাইন্যান্স, ব্যবসা, কলা, সংস্কৃতি, শিক্ষা, মিডিয়া জগৎসহ বিভিন্ন অঙ্গনের সুপরিচিত ব্যক্তিত্বরা তাদের ব্যক্তিজীবন ও কর্মজীবনের বিভিন্ন অধ্যায় আমাদের সামনে মেলে ধরতে ‘অগ্রজ’-এ উপস্থিত হবেন।  গত ৩০ জুলাই আয়োজনটির প্রথম পর্ব অনুষ্ঠিত হয়। এ পর্বে অতিথি ছিলেন স্বাধীন বাংলাদেশের প্রায় শুরুর দিকে অর্থসচিব হিসেবে দায়িত্ব পালন করা ব্যক্তিত্ব মতিউল ইসলাম।

এ বিষয়ে আইপিডিসির ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মমিনুল ইসলাম বলেন, স্বাধীনতা-পরবর্তী বাংলাদেশ গঠনে যারা অগ্রণী ভূমিকা রেখেছেন, অগ্রজের মাধ্যমে আইপিডিসি তাদের জীবন ও কর্মের গাঁথা ডিজিটাল মাধ্যমে সংরক্ষণ করতে চায়। এ মহান ব্যক্তিত্বদের সঙ্গে যুক্ত হতে পেরে আইপিডিসি গর্বিত। আমাদের লক্ষ্য তাদের অসাধারণ অবদানকে কথোপকথনের মাধ্যমে সামনে আনা এবং মানুষকে অনুপ্রেরণা জোগানো।

অগ্রজের নতুন পর্ব দেখতে চোখ রাখুন আইপিডিসির অফিশিয়াল ফেসবুক পেজে মাসের প্রথম ও শেষ বৃহস্পতিবার রাত ৮টায়। পুরোনো পর্বগুলোও পাওয়া যাবে আইপিডিসির ফেসবুক পেজে এবং আইপিডিসির অফিশিয়াল ইউটিউব চ্যানলে।

অগ্রজের সব তথ্য, আপডেট ও রেকর্ডকৃত পর্ব নিয়ে শিগগিরই আসছে একটি মাইক্রোসাইট। বিজ্ঞপ্তি

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..