দুরে কোথাও

আইপিডিসি ও গো জায়ানের ক্রেডিট কার্ডবিহীন ভ্রমণ ঋণ

বেসরকারি আর্থিক প্রতিষ্ঠান আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড ও অনলাইন ওয়ান-স্টপ ট্রাভেল সল্যুশন গো জায়ানের মধ্যে সম্প্রতি একটি সমঝোতা চুক্তি স্বাক্ষর হয়েছে। রাজধানীর গুলশানে আইপিডিসি কার্যালয়ে এ চুক্তি স্বাক্ষর হয়। নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে আইপিডিসি ফাইন্যান্সের হেড অব রিটেইল বিজনেস কায়সার হামিদ এবং গো জায়ানের প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী রিদওয়ান হাফিজ এ চুক্তিতে স্বাক্ষর করেন।

আইপিডিসি’র সর্বশেষ সেবা কনজুমার হোয়াইট গুডস ফাইন্যান্সিং প্রডাক্ট ‘আইপিডিসি ইজি’। এটি ব্যবহার করে বাংলাদেশি ভ্রমণপিপাসুরা কোনো ক্রেডিট কার্ড ছাড়া সুদবিহীন ট্রাভেল লোন বা ভ্রমণ ঋণ সুবিধা উপভোগ করতে পারবেন।

ভ্রমণপিপাসুদের জন্য আইপিডিসি দিচ্ছে দুই লাখ টাকা পর্যন্ত ভ্রমণ ঋণ। এ ঋণ নিয়ে গ্রাহক অনলাইন ওয়ান-স্টপ ট্রাভেল সল্যুশন গো জায়ান থেকে বিমান টিকিট, হোটেল বুকিং ও ভ্রমণ প্যাকেজ সুবিধা নিতে পারবেন। ছয় মাসে পরিশোধ করলে বিনা সুদে ও ১৮ মাস পর্যন্ত ঋণ শোধ করার সুযোগ রয়েছে।

২০ হাজার টাকা কিংবা তার অধিক মাসিক আয়ের একজন চাকরিজীবী গো জায়ানের ওয়েবসাইটে আবেদন করে সেবাটি নিতে পারবেন। এছাড়া নির্ধারিত অনুমোদনসাপেক্ষে একজন ব্যক্তি গো জায়ান থেকে যে কোনো ভ্রমণ অফার নিতে পারছেন।

আইপিডিসি ফাইন্যান্সের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মমিনুল ইসলাম বলেন, তরুণদের মধ্যে ভ্রমণের ইচ্ছা বেড়েছে। আমরা বিশ্বাস করি, অর্থ কখনও স্বপ্ন পূরণে বাধা হতে পারে না। গো জায়ানের ফাউন্ডার ও সিইও রিদওয়ান হাফিজ বলেন, ভ্রমণপিপাসুদের জন্য আমরা সব সময় আকর্ষণীয় প্যাকেজ ও অফার দিয়ে থাকি। এবার আইপিডিসি’র সহযোগিতায় ইএমআই পেমেন্টে আকর্ষণীয় অফার দিচ্ছি আমরা। এটি তরুণদের ভ্রমণে আরও উৎসাহ জোগাবে।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..