শোবিজ

আইসিইউতে ভর্তি সঞ্জয় দত্ত

শোবিজ ডেস্ক: এবার শ্বাসকষ্ট এবং বুকে যন্ত্রণা নিয়ে আইসিইউতে ভর্তি হলেন ভারতীয় অভিনেতা সঞ্জয় দত্ত। গতকাল শনিবার বিকেলে বলিউড অভিনেতাকে তড়িঘড়ি ভর্তি করা হয় মুম্বইয়ের লীলাবতী হাসপাতালে। ব়্যাপিড অ্যান্টিজেন টেস্টে তার করোনা রিপোর্ট নেগেটিভ। তবে সোয়্যাবের নমুনা নেওয়া হয়েছে আরটি-পিসিআর টেস্টের জন্য।

আপাতত হাসপাতালের নন-কোভিড আইসিইউ ওয়ার্ডে রাখা হয়েছে ৬১ বছর বয়সী এই অভিনেতাকে। চিকিৎসকরা বিস্তারিত পরীক্ষা চালাচ্ছেন। জানা গিয়েছে, নি:শ্বাসের সমস্যা দেখা দেওয়ায় শনিবার দুপুর থেকেই অশ্বস্তিতে ছিলেন সঞ্জয়। বিকেলের দিকে সমস্যা বাড়লে তাকে লীলাবতী হাসপাতালে ভর্তি করা হয়। লীলাবতী হাসপাতালের চিফ ওপারেটিং অফিসার ডক্টর ভি রবিশঙ্কর জানিয়েছেন তার পরিস্থিতি স্থিতিশীল। তার স্বাস্থ্যের প্রতি নজর রাখছেন চিকিৎসকরা।

রাত ১১টা নাগাদ টুইট বার্তায় অনুরাগীদের আশ্বস্ত করে সঞ্জয় দত্ত বলেন, আমি সকলকে জানাতে চাই আমি আপাতত স্থিতিশীল। চিকিত্সকরা পর্যবেক্ষণ করছেন এবং আমার কোভিড পরীক্ষার ফল নেগেটিভ এসেছে। চিকিত্সক, নার্স এবং লীলাবতী হাসপাতারের অন্য সকল সদস্যদের যত্নে আমি আশা করছি দু-তিনদিনের মধ্যেই বাড়ি ফিরে যেতে পারব। আপনাদের সকলকে অসংখ্য ধন্যবাদ আমার মঙ্গল কামনার জন্য’।

সঞ্জয় দত্তের বোন প্রিয়া দত্ত সংবাদ সংস্থা পিটিআইকে জানিয়েছেন, এদিন বিকাল পাঁচটা নাগাদ চেক-আপের জন্য হাসপাতালে আনা হয়েছিল সঞ্জয় দত্তকে, তিনি বুকে যন্ত্রণা ও শ্বাসকষ্ট অনুভব করছিলেন।

সদ্যই ৬১তম জন্মদিন পালন করেছেন সঞ্জয় দত্ত। বক্স অফিসে ভালো ফল করেনি তার শেষ তিনটি ছবি- কলঙ্ক,পানিপথ এবং প্রস্থানম। তবে মুক্তির অপেক্ষায় রয়েছে তার বহুচর্চিত প্রোজেক্ট সড়ক টু, ভুজ: দ্য প্রাইড অফ ইন্ডিয়া এবং তোরবাজ। এছাড়াও কেএফজি চ্যাপ্টার টু এবং রণবীর কাপুরের শামসিরাতেও দেখা যাবে সঞ্জয় দত্তকে।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..