প্রিন্ট করুন প্রিন্ট করুন

আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে রাবি ছাত্রলীগের আনন্দ মিছিল

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক, রাবি:বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আনন্দ মিছিল করে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শাখা ছাত্রলীগ। গতকাল বৃহস্পতিবার বেলা ১২টার দিকে ছাত্রলীগের দলীয় ট্রেন্ট বিশ্ববিদ্যালয় পরিবহন মার্কেট থেকে আনন্দ মিছিল বের করেন তারা। মিছিল নিয়ে বিশ্ববিদ্যালয়ের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে এক মিনিট নীরবতা পালন করেন তারা। পরে জাতির পিতা ও ১৯৭৫ সালের ১৫ আগস্ট তার পরিবারের শহিদ সদস্যদের মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

এ সময় বিশ্ববিদ্যালয়ের শাখা ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়া, শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনু, হল শাখা ছাত্রলীগের নেতাকর্মী, বিভিন্ন অনুষদের নেতাকর্মীসহ বিশ্ববিদ্যালয়ের শাখা ছাত্রলীগের তিন শতাধিক নেতাকর্মী সেখানে উপস্থিত ছিলেন।

শ্রদ্ধা নিবেদন শেষে শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনু বলেন, বঙ্গবন্ধু তনয়া শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নতির দিকে এগিয়ে যাচ্ছে এবং বাংলাদেশ আওয়ামী লীগের নেতৃত্বে দেশ আরও এগিয়ে যাবে। পদ্মা সেতু নির্মাণের মাধ্যম বাংলাদেশে এক বৈপ্লবিক দৃষ্টান্ত তৈরি করছেন আমাদের নেত্রী শেখ হাসিনা। তিনি বাংলাদেশের জনগণের জন্য অনবরত কাজ করে চলেছেন এবং উন্নয়নের ধারা অব্যাহত রেখেছেন এ জন্য আমরা তাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি।