বাণিজ্য সংবাদ শিল্প-বাণিজ্য

আকাশ ডিটিএইচের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন অ্যাথলেট আরাফাত

ডিরেক্ট-টু-হোম (ডিটিএইচ) সেবা প্রদানকারী ব্র্যান্ড আকাশ ডিটিএইচের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন দেশের প্রথম আয়রনম্যান ট্রাইঅ্যাথলন বিজয়ী অ্যাথলেট মোহাম্মদ শামসুজ্জামান আরাফাত। দেশসেরা এ দৌড়বিদ আগামী এক বছরের জন্য আকাশের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে কাজ করবেন। সম্প্রতি বেক্সিমকো কমিউনিকেশনসের হেড অফিসে আয়োজিত এক অনুষ্ঠানে বাংলাদেশ ব্যাংকের সহকারী পরিচালক ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন ছাত্র আরাফাত এ-সংক্রান্ত চুক্তিতে সই করেন।

অনুষ্ঠানে আকাশ ডিটিএইচের হেড অব মার্কেটিং অ্যান্ড স্ট্র্যাটেজিক সেলস মুহাম্মদ আবুল খায়ের চৌধুরী বলেন, আরাফাত বিশ্বাস করেন, একাগ্রতা ও ধারাবাহিকতার মাধ্যমে জীবনে সবকিছু অর্জন করা সম্ভব। জীবনে এ লক্ষ্য বাস্তবায়নে কঠোর পরিশ্রমের মাধ্যমে দেশসেরা দৌড়বিদ হিসেবে তিনি নিজেকে প্রমাণ করেছেন। আকাশ ডিটিএইচ টেকসই ও মানবিক উন্নয়নে বিশ্বাস করে। তার প্রতিফলন হিসেবে দেশের প্রথম আয়রনম্যান ট্রাইঅ্যাথলন বিজয়ী আরাফাতের সঙ্গে কাজ করব আমরা।

সুস্থ জীবন ধারণকে উৎসাহিত করতে ২০০৭ সালে মাত্র ২০ দিনে টেকনাফ থেকে তেঁতুলিয়া পাড়ি দিয়ে বাংলাদেশে প্রথমবারের মতো এক হাজার কিলোমিটারের বেশি দৌড়ানোর কৃতিত্ব গড়েন মোহাম্মদ শামসুজ্জামান আরাফাত। প্রথম বাংলাদেশি হিসেবে ২০০৭ সালে তিনি মালয়েশিয়াতে আয়রনম্যান ম্যারাথনসহ ভারত ও বাংলাদেশে প্রায় ২৩টির বেশি ম্যারাথনে অংশ নিয়েছেন।

মালয়েশিয়ায় অনুষ্ঠিত প্রতিযোগিতায় বিশ্বের এক হাজার আট প্রতিযোগীকে পেছনে ফেলে আরাফাত ২৭৪তম স্থান দখল করার কৃতিত্ব অর্জন করেন। এছাড়াও তিনি ২০০৯ সালে জার্মানির ফ্র্যাঙ্কফুটে আয়রনম্যান ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপ ম্যারাথন শেষ করেন। সম্প্রতি তিনি থাইল্যান্ডে আয়রনম্যান ৭০.৩ বঙ্গসেইনে দৌড়েছেন। তিনবার আয়রনম্যান প্রতিযোগিতা শেষ করে অল ওয়ার্ল্ড অ্যাথলেট-২০২০ প্রোগ্রামে ‘অল ওয়ার্ল্ড অ্যাথলেট-সিলভার’ অর্জন করেন তিনি। বিজ্ঞপ্তি

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..