দিনের খবর

আজ হাসপাতাল ছাড়তে পারেন ওবায়দুল কাদের

আজ হাসপাতাল ছাড়তে পারেন কাদের

শেয়ার বিজ ডেস্ক: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের আজ সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতাল থেকে ছাড়পত্র পেতে যাচ্ছেন বলে মন্ত্রণালয়ের পক্ষ থেকে জানানো হয়েছে।

আজ শুক্রবার সিঙ্গাপুরের স্থানীয় সময় দুপুর ৩টায় ওবায়দুল কাদেরকে হাসপাতাল কর্তৃপক্ষ ছাড়পত্র দেবে বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের জ্যেষ্ঠ তথ্য কর্মকর্তা আবু নাসের।

নাসের বলেন, ‘মন্ত্রীর অবস্থা এখন ভালো। তাঁর চিকিৎসায় গঠিত মেডিকেল বোর্ডের সিদ্ধান্তে তিনি হাসপাতাল ছাড়ার অনুমতি পাচ্ছেন।’

হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পর ওবায়দুল কাদের আরো কিছুদিন সিঙ্গাপুরেই বাসা ভাড়া করে থাকবেন বলে সংশ্লিষ্ট সূত্র জানিয়েছে। তাঁর সঙ্গে তাঁর পরিবারও সিঙ্গাপুরেই অবস্থান করবে।

গত ৩ মার্চ সকালে শ্বাসকষ্ট নিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) ভর্তি হন মন্ত্রী। সেখানে এনজিওগ্রাম পরীক্ষা শেষে তাঁর করোনারি ধমনিতে তিনটি ব্লক পান চিকিৎসকরা।

উন্নত চিকিৎসার জন্য পরদিনই সেতুমন্ত্রীকে সিঙ্গাপুরে নেওয়া হয়। এরপর গত ২০ মার্চ মাউন্ট এলিজাবেথ হাসপাতালে তাঁর বাইপাস সার্জারি সম্পন্ন হয়। শারীরিক অবস্থার উন্নতি হলে গত ২৬ মার্চ ওবায়দুল কাদেরকে হাসপাতালের আইসিইউ থেকে কেবিনে নেওয়া হয়।

সর্বশেষ..