কোম্পানি সংবাদ পুঁজিবাজার

আট কোম্পানির প্রান্তিক প্রতিবেদন প্রকাশ

নিজস্ব প্রতিবেদক: চলতি হিসাববছরের অনিরীক্ষিত প্রান্তিক প্রতিবেদন প্রকাশ করেছে আট কোম্পানি। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

অলটেক্স ইন্ডাস্ট্রিজ লিমিটেড: চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর, ২০২০) শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে এক টাকা ১৩ পয়সা (লোকসান), যা আগের বছর একই সময় ছিল এক টাকা ৪৫ পয়সা (লোকসান)।৩১ ডিসেম্বর ২০২০ তারিখে শেয়ারপ্রতি সম্পদমূল্য দাঁড়িয়েছে ১৩ টাকা ৫০ পয়সা যা ২০২০ সালের ৩০ জুন তারিখে ছিল ১৫ টাকা ৭৮ পয়সা।

দি এক্মি ল্যাবরেটরিজ লিমিটেড: চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর, ২০২০) শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে এক টাকা ৭৮ পয়সা, যা আগের বছর একই সময় ছিল এক টাকা ৭৭ পয়সা। ৩১ ডিসেম্বর ২০২০ তারিখে শেয়ারপ্রতি সম্পদমূল্য দাঁড়িয়েছে ৯১ টাকা ২৮ পয়সা যা ২০২০ সালের ৩০ জুন তারিখে ছিল ৯০ টাকা।

এস আলম কোল্ড রোল্ড স্টিল লিমিটেড: চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর, ২০২০) শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৪৩ পয়সা, যা আগের বছর একই সময় ছিল ২৮ পয়সা। ৩১ ডিসেম্বর ২০২০ তারিখে শেয়ারপ্রতি সম্পদমূল্য দাঁড়িয়েছে ১৯ টাকা ৬৫ পয়সা যা ২০২০ সালের ৩০ জুন তারিখে ছিল ১৯ টাকা এক পয়সা।

সাভার রিফ্র্যাক্টরিজ লিমিটেড: চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর, ২০২০) শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ১৯ পয়সা (লোকসান), যা আগের বছর একই সময় ছিল ২৭ পয়সা (লোকসান)।

ইয়াকিন পলিমার লিমিটেড: চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর, ২০২০) শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ১২ পয়সা (লোকসান), যা আগের বছর একই সময় ছিল তিন পয়সা (লোকসান)।

বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেড: চলতি হিসাববছরের তৃতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর, ২০২০) শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ১৯ টাকা ৪৫ পয়সা, যা আগের বছর একই সময় ছিল ১৪ টাকা ৩৬ পয়সা।

অলিম্পিক ইন্ডাস্ট্রিজ লিমিটেড: চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর, ২০২০) শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে দুই টাকা ৫২ পয়সা, যা আগের বছর একই সময় ছিল দুই টাকা ৪৭ পয়সা।

ম্যাকসন্স স্পিনিং মিলস লিমিটেড: চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর, ২০২০) শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৪০ পয়সা।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..